জামালগঞ্জ প্রতিনিধি

২৫ নভেম্বর, ২০১৮ ১৯:৫২

জামালগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় ‘সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৪৭তম জাতীয় সমবায় দিবসে র‌্যালি, আলোচনা সভা ও প্রধানমন্ত্রী উদ্বোধনী বক্তব্য টেলি কনফারেন্সে অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৫ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে জাতীয় পতাকা, সমবায় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান।

উদ্বোধন শেষে একটি র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হল রুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান। জামালগঞ্জ কিন্ডার গার্টেনের সিনিয়র শিক্ষক আলী আমজাদ এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা আবু তাহের তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, বিশিষ্ট সমাজকর্মী পংকজ পাল চৌধুরী, ওয়ান্ডার টাচ মাল্টিপারপাস কো-অপরেটিভ সোসাইটি লি. এর সভাপতি মোজাম্মেল হক স্বপন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার ও জামালগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, সাংবাদিক অঞ্জন পুরকায়স্থ।

আলোচনা সভায় বিষ্ণুপুর মৎস্যজীবী সমবায় সমিতি, কালাগাঙ রৌয়ার হাওর পানি ব্যবস্থাপনা সমিতি, নিউ উদয়ন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লি. কে শ্রেষ্ঠ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত