সিলেটটুডে ডেস্ক

২৬ নভেম্বর, ২০১৮ ০১:২২

অবশেষে পূর্ণতা পাচ্ছে নগরীর নয়াসড়ক-কুমারপাড়া রাস্তা

অবশেষে যানবাহন চলাচলে পূর্ণতা পাচ্ছে সিলেট নগরীর নয়াসড়ক-কুমারপাড়া রাস্তা। গত ৩০ জুলাই সিটি কর্পোরেশন নির্বাচনের আগে এই সড়কটি প্রশস্ত সহ ম্যারামত কাজের সূচনা করেন মেয়র আরিফুল হক চৌধুরী। দীর্ঘ চার মাস পর রোববার রাত ১১টার দিকে এই রাস্তাটি পূর্ণাঙ্গ ম্যারামত কাজের উদ্বোধন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় তিনি রাস্তার কার্পেটিংজনিত সংস্কারকাজ টেকসই এবং আরও দ্রুত করতে একটি উচ্চক্ষমতার এসফল্ট প্লান্ট দিয়ে কার্পেটিং কাজ শুরু করেন।

মেয়র এসময় স্থানিয় এলাকাবাসিদের উদ্দেশ্যে বলেন, দীর্ঘদিন এই রাস্তা দিয়ে চলাচলে আপনারা নানা দুর্ভোগের শিকার হয়েছেন। এখন সেই দুর্ভোগের অবসান হয়েছে উল্লেখ করে সিসিক মেয়র বলেন, দীর্ঘ কয়েক যুগ থেকে এই রাস্তা বর্ষাকালে জলমগ্ন হয়ে থাকতো। এখন আর সেই রাস্তায় থাকবে না কোন যানজট ও জলজট। মেয়র আরিফ বলেন, সিলেট নগরীতে জলাবদ্ধতা নিরসন হয়েছে। এজন্য নগরবাসীর সর্বাত্তক সাহায্য-সহযোগিতার কথা স্মরণ করেন ।

এসময় ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেদ আহমদ, সিসিকের সহকারী প্রকৌশলী আব্দুস সুবহান, উপ সহকারী প্রকৌশলী ইসমাইলুর রহমান, জাবেদ আহমদ সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

আপনার মন্তব্য

আলোচিত