ছাতক প্রতিনিধি

২৩ নভেম্বর, ২০১৯ ২১:০৪

এমপি মানিককে কটূক্তি, ছাতকে বিক্ষোভ

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে নুরুল হুদা মুকুট কর্তৃক কটূক্তির প্রতিবাদে ছাতকের ভাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) বিকেলে বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় আলীগঞ্জ বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাফি আহমদ রিংকু'র পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান গয়াছ আহমেদ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক চেয়ারম্যান গিয়াস মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক, উপজেলা আওয়ামী লীগ নেতা পীর মোহাম্মদ আলী মিলন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুজিব মালদার, ভাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ফয়জুল বারী, কাঁচা মিয়া, আওয়ামী লীগ নেতা কবির আহমদ, কবি ইমামুল ইসলাম রানা, মাসুক মিয়া, আরশ আলী মেম্বার, উপজেলা যুবলীগের সহ সভাপতি বিমান ঘোষ, সাজিল হোসেন বাবুল মেম্বার।

এছাড়া আরও বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা শাহীন মিয়া, মাসুক মিয়া মেম্বার, সাজুর আলী মেম্বার, হাজী আব্দুল হেকিম, শাহবাজ মেম্বার, কয়েছ আহমদ, যুবলীগ নেতা মাছুম মিয়া, আলী আহমদ, আব্দুল হামিদ, শরীফ আহমদ, লিটন মিয়া, আব্দুল কাইয়ূম, দিলোয়ার হোসেন, রাজা মিয়া, নেপুর মিয়া, মিজান মিয়া, মামুন আহমদ, সুনীল দাস, আব্দুর রশীদ, মখদ্দুছ আলী, আব্দুল কাদির শাহ আলমগীর, আতিক মিয়া, ফয়ছল আহমদ, ফিরোজ আলী, অনিক প্রমুখ।

সভায় বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি ও ৭৫-এ সুনামগঞ্জে মিষ্টি বিতরণকারীরা সুনামগঞ্জ জেলা আওয়ামী পরিবারে প্রবেশ করে দলের ক্ষতি সাধন করে যাচ্ছে। স্বাধীনতা বিরোধী ও ৭৫-এ মিষ্টি বিতরণকারীদের দলে না রাখার জন্য এমপি মুহিবুর রহমান মানিকের প্রস্তাবে কতিপয় হাইব্রিড নেতার গাত্রদাহ হয়ে উঠেছে। বক্তারা হাইব্রিডদের দল থেকে বহিস্কারের দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত