তাহিরপুর প্রতিনিধি

২৩ ডিসেম্বর, ২০১৯ ২০:০০

তাহিরপুরে অভিযানে পাঁচটি স্টোন ক্রাসার মেশিন ধ্বংশ, আটক ১

তাহিরপুরে যাদুকাটা নদী তীরে উপজেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান

সুনামগঞ্জের তাহিরপুরে যাদুকাটা নদী তীরে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। অভিযানে পরিত্যক্ত একটি স্থাপনা, পাঁচটি স্টোন ক্রাসার মেশিন ও ইঞ্জিনসহ দুইটি নৌকা আগুনে পুড়িয়ে ধ্বংশ করা হয়েছে। এ সময় রফিকুল ইসলাম নামে এক শ্রমিককে আটক করা হয়েছে।
 
সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর থেকে বিকাল চারটা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী।

এ সময় তার সঙ্গে ছিলেন তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি মুনতাসির হাসান, তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান ও তাহিরপুর থানা পুলিশ সদস্যবৃন্দ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ঘাগটিয়া আদর্শগ্রামের পূর্বদিকে যাদুকাটা নদী তীরে পরিত্যক্ত একটি স্থাপনা, পাঁচটি স্টোন ক্রাসার মেশিন ও ইঞ্জিনসহ দুইটি নৌকা আগুনে পুড়িয়ে ধ্বংশ করে দিয়েছে উপজেলা প্রশাসন। এ সময় রফিকুল ইসলাম নামে এক শ্রমিককে আটক করা হয়েছে।
 
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী বলেন, সরকারি জলাধারা তীরবর্তী অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অভিযানে পাঁচটি স্টোন ক্রাসার মেশিন, একটি স্থাপনা ও ইঞ্জিনসহ দুইটি নৌকা আগুনে পুড়িয়ে ধ্বংশ করা হয়েছে। এসময় এক জনকে  আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত