তাহিরপুর প্রতিনিধি

২৬ ডিসেম্বর, ২০১৯ ১৮:১৭

তাহিরপুরে শীতকালীন অ্যাথলেটিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শীতকালীন অ্যাথলেটিক্স ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সাড়ে ১১টায় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এর পুরষ্কার বিতরণ করা হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, খালেদা বেগম, উপজেলা আ.লীগের উপদেষ্টা আব্দুস ছোবাহান আখঞ্জি, সভাপতি আবুল হোসেন খাঁ, উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি আলী মর্তুজা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম।

এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলার করা প্রয়োজন। মাদক মুক্ত সমাজ গড়তে, শরীর ও মন সতেজ রাখতে খেলাধুলার বিকল্প নেই। আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনে কাণ্ডারি। তাই শিক্ষা গ্রহণের সাথে সাথে খেলাধুলা ও ভাল কাজের প্রতি শিক্ষার্থীদের  আগ্রহী করে গড়ে তুলতে হবে।

আরও বক্তব্য দেন আ.লীগের দপ্তর সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রমেন্দ্র বারায়ন বৈশাখ, ওসি আতিকুর রহমান,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ, রায়হান উদ্দিন রিপন, ছাত্রলীগ সভাপতি আবুল বাসার, সাধারণ সম্পাদক তুষারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

পরে হাওর রক্ষা বাঁধ নিয়ে পিআইসি সহ সংশ্লিষ্টদের নিয়ে দুপুরে আলোচনা সভায় হয়। মুজিব বর্ষে উপলক্ষে বিকালে দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে মোয়াজ্জেমপুর স্কুল মাঠে আয়োজিত সভার পর শতাধিক গাছ রোপণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত