সিলেটটুডে ডেস্ক

২৭ ডিসেম্বর, ২০১৯ ১৮:৪৯

সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জের দিরাই উপজেলার প্রত্যন্ত অঞ্চলের অসহায় গরীব মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সার্চ ফাউন্ডেশন। শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকাল সাড়ে চারটায় দিরাই উপজেলার জগদল ইউনিয়নের সিকন্দরপুর গ্রামে উক্ত শীতবস্ত্র বিতরণ করা হয়।

সার্চ গ্রুপ বাংলাদেশের চেয়ারম্যান অ্যাডভোকেট নিলয় কান্তি দাশের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মদন মোহন কলেজ সিলেটের সাবেক অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ।

প্রধান অতিথি আবুল ফতেহ ফাত্তাহ বলেন, আমরা সাধারণত দেখি শীতবস্ত্র বিতরণ শহরেই বেশি হয়। গ্রামে শীতবস্ত্র বিতরণ তেমন একটা লক্ষ্য করা যায় না। তবে সুনামগঞ্জে এই প্রত্যন্ত অঞ্চলের শীর্তাতদের জন্য সার্চ ফাউন্ডেশনের এই উদ্যোগ অব্যশই প্রশংসনীয়। আমি মনে করি শহরে লোক দেখানো শীতবস্ত্র বিতরণ না করে গ্রামে যারা সত্যিকার অর্থে শীতবস্ত্র পাওয়ার দাবীদার তাদেরকে শীতবস্ত্র দেওয়া উচিত।

সার্চ গ্রুপ বাংলাদেশের প্রধান বাজারজাতকরণ ও বিক্রয় কর্মকর্তা তানভীর রেজা খানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ঢাকার আজগর আলী হসপিটালের চিকিৎসক অধ্যাপক ডা. রুহুল আমিন আবু হাসান।

বিশেষ অতিথি অধ্যাপক ডা. রুহুল আমিন আবু হাসান বলেন, সুদূর সিলেট থেকে আমার জন্মভূমিতে এসে সার্চ ফাউন্ডেশনের এমন উদ্যোগে সিকন্দরপুরবাসীর পক্ষ থেকে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি মনে করি শুধু শহরে নয় সিকন্দরপুরের মত সুনামগঞ্জের প্রতিটি হাওড় অঞ্চলে গিয়ে শীতবস্ত্র বিতরণ করা উচিত। তাহলেই প্রকৃত শীর্তাত মানুষ উপকৃত হবেন।  

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট বীণা ইয়াসমিন, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজা ও সার্চ গ্রুপ বাংলাদেশের লোন রিকভারী অফিসার মুন্না লাল দাস জয়সহ অফিসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, ২০০৯ সাল থেকে সার্চ গ্রুপ বাংলাদেশ এমন জনহিতকর কাজ করে যাচ্ছে। এসব কর্মকাণ্ডের ধারাবাহিকতা রক্ষায় প্রতি বছরই বিভিন্ন সামাজিক ও সেবামূলক কার্যক্রম গ্রহণ করে সার্চ গ্রুপ বাংলাদেশের সহযোগী প্রতিষ্ঠান সার্চ ফাউন্ডেশন।

আপনার মন্তব্য

আলোচিত