গোলাপগঞ্জ প্রতিনিধি

৩০ ডিসেম্বর, ২০১৯ ১৮:১০

নারীদের ক্ষমতায়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: জেলা প্রশাসক

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, গ্রামের প্রত্যন্ত এলাকার মহিলাদের মাঝে ডিজিটাল সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। দেশের অর্ধেক জনগোষ্ঠী নারী। নারীদের ক্ষমতায়ন ছাড়া দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। তাই বর্তমান সরকার বিশেষ করে নারীদের ক্ষমতায়নের জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে আসছে। তথ্য আপা প্রকল্প নারীদের তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সেবা প্রদানের মাধ্যমে তাদের ক্ষমতায়নকে আরো ত্বরান্বিত করবে।

তিনি সোমবার সকাল ১১টায় গোলাপগঞ্জ উপজেলার কানিশাইল গ্রামে তথ্য অফিসের উদ্যোগে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমীন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী শাহ মোহাম্মদ লুটন, ইউপি সদস্য সেলিম আহমদ, সমাজসেবী নকুল রাম মালাকার, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারী জাহিদ উদ্দিন প্রমুখ।

এছাড়াও দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত