কানাইঘাট প্রতিনিধি

২১ এপ্রিল, ২০২০ ১৯:৫৭

কানাইঘাটে ইউএনও’র আহ্বানে ব্যবসায়ীর সাড়া

সিলেটের কানাইঘাটে করোনাভাইরাসে মৃতদের সৎকারে প্রয়োজনীয় সামগ্রী দিয়ে প্রশাসনকে সহযোগিতা করলেন কানাইঘাট উপজেলার ইরাম ট্রেডিংয়ের সত্ত্বাধিকারী ব্যবসায়ী এনাম।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা নির্বাহীর কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বারিউল করিম খানের হাতে তুলে দেন এ ব্যবসায়ী। এসময় উপজেলার বায়মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র ৩০ জন ছাত্র-ছাত্রীকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তুলে দেয়া সামগ্রীর মধ্যেছিলো ১০০ টি মাস্ক, ১০০ টি হ্যান্ডগ্লাভস, ১০ টি মাথার টুপি, ৪ টি হ্যান্ডস্যানিটাইজার ও একটি উন্নতমানের পিপিই।

বিজ্ঞাপন

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বারিউল করিম খান বলেন, করোনায় মৃত সৎকারের জন্য ব্যবসায়ী এনাম যে সামগ্রী দিয়ে প্রশাসনকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তা সত্যিই ভালো কাজ। উপজেলার যারা বিত্তবান রয়েছেন তাদের উদ্দেশ্যে বলব, আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী করোনায় মৃতদের সৎকারে প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহযোগিতা করুন। এখন পর্যন্ত কানাইঘাটে কোন করোনা রোগী সনাক্ত হয়নি। যদি ধরা পড়ে, মারা যায় তাদের সৎকারের জন্য আলাদা ড্রেস প্রয়োজন। তাই আগে থেকে ব্যবস্থা করা প্রয়োজন।

আপনার মন্তব্য

আলোচিত