সিলেটটুডে ডেস্ক

১৫ নভেম্বর, ২০১৬ ১৩:৫৮

পাবনায় সাংবাদিকদের সাথে প্রধান তথ্য কমিশনারের মতবিনিময়

প্রধান তথ্য কমিশনার প্রফেসর ড. গোলাম রহমান বলেছেন, এখনো আমাদের কর্মকর্তাদের মধ্যে তথ্য শেয়ার করার মানসিকতা গড়ে ওঠেনি। মুক্তিযুদ্ধের পর এর পরিবর্তন হওয়া উচিৎ ছিলো, কিন্ত দু:জনক হলেও সত্য, তাদের মধ্যে এখনো ব্রিটিশ শাসনের ঐতিহ্য লক্ষ্য করা যায়। এজন্য দরকার সাংস্কৃতিক চর্চা। তিনি বলেন তথ্য অধিকার আইন বাস্তবায়নসহ জনগণকে সচেতন করে গড়ে তুলতে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

গতকাল সোমবার (১৪ নভেম্বর) রাতে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে তিনি একথা বলেন। মতবিনিময় সভায় প্রধান তথ্য কমিশনার পাবনা প্রেসক্লাব ও পাবনা সাংবাদিকদের দায়িত্বশীল সাংবাদিকতার ঐতিহ্যের ভূয়সী প্রশংসা করেন।

প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে তথ্য কমিশনার নেপাল চন্দ্র সরকার, তথ্য কমিশনের সাবেক যুগ্ম সচিব আবুল হোসেন, উপ পরিচালক (প্রশাসন) ড.মো: আব্দুল হাকিম, সহকারি পরিচালক মো: সালাউদ্দিন।

ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ছিফাত রহমান সনমের সঞ্চালনায় সাংবাদিকদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন ক্লাব সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন। এসময় প্রধান তথ্য কমিশনার গোলাম রহমান ও তথ্য কমিশনার নেপাল চন্দ্র সরকার এর সহধর্মিণী উপস্থিত ছিলেন। এর আগে প্রধান তথ্য কমিশনার সহ অন্যান্য কর্মকর্তা প্রেসক্লাবে এসে পৌঁছুলে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন ক্লাবের কর্মকর্তাবৃন্দ। মতবিনিময় শেষে পাবনা প্রেসক্লাবের আইটি কক্ষসহ সব কক্ষ তারা ঘুরে ঘুরে দেখেন।

আপনার মন্তব্য

আলোচিত