পাবনা সংবাদদাতা

২২ নভেম্বর, ২০১৬ ০৩:১৯

পাবনায় দুদকের দ্বাদশ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘সবাই মিলে শপথ করি, দুর্নীতিবাজদের ঘৃণা করি, রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ’ এই প্রত্যয় নিয়ে পাবনায় পালিত হলো দুর্নীতি দমন কমিশন (দুদক)’র দ্বাদশ প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে সোমবার (২১ নভেম্বর) সকালে পাবনা সমন্বিত জেলা কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দুদকের প্রাতিষ্ঠানিক পতাকা উত্তোলন করা হয়। এরপর পায়রা ও ফেস্টুন উড়িয়ে দুদকের প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন পাবনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর শিবজিত নাগ, অতিরিক্ত জেলা প্রশাসক বেগম মাকসুদা সিদ্দিকা, দুদক উপ-পরিচালক আবু বকর সিদ্দিকসহ অতিথিবৃন্দ। দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান প্রফেসর শিবজিত নাগ। পরে কেক কাটা ও আলোচনা সভা হয়।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, দেশ ও সমাজ থেকে দুর্নীতি মুক্ত করতে হলে সবার আগে প্রথমে নিজেকে দুর্নীতি মুক্ত করতে হবে। এতে আমাদের দেখাদেখি সন্তান ও পরিবার দুর্নীতি মুক্ত থাকার শিক্ষা পাবে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পাবনার সহ সভাপতি প্রফেসর শাহনেওয়াজ সালাম, প্রফেসর দাইয়েন উদ্দিন খান, আবুল মাসুদ লাল,সদস্য ইদ্রিস আলী বিশ্বাস, নুরুন্নাহার, বিভিন্ন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, সম্পাদক, দুদকের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত