সিলেটটুডে ডেস্ক

০৯ মে, ২০১৮ ২১:২৪

ময়মনসিংহে কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের ফুলপুর পৌরসভার কাউন্সিলর যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (৯ মে) সন্ধ্যা পৌনে ৮টার দিকে পৌরসভার চরপাড়া মোড়ে সাদেকুর রহমান সাদেককে (৩৫) হত্যা করা হয় বলে জানিয়েছেন ফুলপুর থানার ওসি একেএম মাহবুবুল আলম।

মাহবুবুল বলেন, “চরপাড়া মোড়ে দেশি অস্ত্রশস্ত্র নিয়ে অজ্ঞাত খুনিরা সাদেককে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে খুনিরা পালিয়ে যায়। তাকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।”

তিনি আরো বলেন, কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। পুলিশ ঘটনা তদন্তে কাজ শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদেকুর রহমান ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় প্রভাবশালী একটি পক্ষের সঙ্গে সাদেকুর রহমানের কিছু দিন ধরে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে সম্প্রতি একাধিকবার সাদেকুর রহমানের সঙ্গে প্রতিপক্ষের লোকদের কথা কাটাকাটি হয়।

জানা যায়, বুধবার সকালে ওই পক্ষের সঙ্গে সাদেকুর রহমানের কথা কাটাকাটি হয়। রাত পৌনে ৮টার দিকে সাদেকুর হেঁটে নিজের বাড়ি যাচ্ছিলেন। পথে পৌর শহরের চরপাড়া এলাকায় পৌঁছালে প্রতিপক্ষের লোকেরা তার পথরোধ করে রামদা দিয়ে কুপিয়ে ও কোমল পানীয়র বোতল দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে সড়কে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয় লোকজন সাদেকুরকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন ব্যক্তি জানান, সাদেকুর রহমানের প্রতিপক্ষের লোকেরাও ক্ষমতাসীন দলের রাজনীতির সঙ্গে যুক্ত। এলাকায় আধিপত্য নিয়ে ওই পক্ষের সঙ্গে সাদেকুরের বিরোধ চলছিল।

সাদেক ময়মনসিংহের ফুলপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের আহ্বায়ক ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত