Advertise

সিলেটটুডে ডেস্ক

২০ মে, ২০২০ ১৯:১৪

বিয়ানীবাজারের শাহিন খালিক প্যাটার্সন সিটিতে কাউন্সিলম্যান নির্বাচিত

আমেরিকার নিউজার্সি অঙ্গরাজ্যের বাংলাদেশি অধ্যুষিত প্যাটার্সন নগরের সিটি কাউন্সিলম্যান নির্বাচনে আবারও বিজয়ী হয়েছেন শাহিন খালিক। প্রায় ৩০ হাজার বাংলাদেশি অভিবাসী অধ্যুষিত এই এলাকায় শাহিন খালিক দ্বিতীয়বারের মত তার প্রতিদ্বন্দ্বী সাবেক কাউন্সিলম্যান আখতারুজ্জামানের বিরুদ্ধে জয়লাভ করেন।

বিজ্ঞাপন

গত ১২ মে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার ভোট গণনা শেষে নির্বাচন কমিশন নির্বাচিত কাউন্সিলম্যান হিসেবে তার নাম ঘোষণা করেন। শাহিন খালিক এবি মিডিয়া গ্রুপের পরিচালক, এবং তার গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে।

নির্বাচনে ৪ হাজার ৮০৯ জন ভোটার মেইল ইন ব্যালটে ভোট প্রদান করেছেন। তার মধ্যে বিভিন্ন কারণে ৯১৬ ভোট বাতিল করা হয়।

বিজয়ী কাউন্সিলম্যান শাহীন খালিক ১৭২৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক কাউন্সিলম্যান মোহাম্মদ আখতারুজ্জামান পেয়েছেন ১৭২১ ভোট। নির্বাচনে অপর প্রার্থী ফ্রাঙ্ক ফিলিপেলি পেয়েছেন ৪৪০ ভোট।

এদিকে, শাহিন খালিক দ্বিতীয়বার কাউন্সিলম্যান নির্বাচিত হওয়ায় বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র মো. আব্দুস শুকুর, ও আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন অভিনন্দন জানিয়েছেন।

পৃথক অভিনন্দন বার্তায় তারা বলেন, শাহিন খালিক প্রবাসে নিজ কর্মগুণে তিনি দেশের ও বিয়ানীবাজারের মুখ উজ্জল করেছেন। তার সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে প্রবাসে আমাদের নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে।

আপনার মন্তব্য

আলোচিত