সিলেটটুডে ডেস্ক

১৬ আগস্ট, ২০২০ ১৩:১৬

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে বোর্ড অব ট্রাস্টিজের সভা

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ আগস্ট বর্তমান করোনাকালীন পরিস্থিতিতে ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত সভায় সভাপত্বিত করেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

সভায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলীসহ নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্ট্রিজের সদস্যবৃন্দ। 

সভায় ইউনিভার্সিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ নীতি-নির্ধারনী সিদ্ধান্তসমূহ গৃহীত হয়। এ ছাড়াও বোর্ড অব ট্রাস্টিজের পূর্ববর্তী সভাসমূহের গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতিসহ নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজের অগ্রগতি এবং সমাবর্তন অনুষ্ঠানের বিষয়ে আলোচনা করা হয়।

বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মহোদয় বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিভিন্ন সময়ে যারা সহযোগিতা করেছেন বিশেষ করে প্রফেসর এমিরেটাস জামাল নজরুল ইসলাম, ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, ড. মো. মুছাওয়ীর আহমদ, প্রফেসর ড. মো. খলিলুর রহমান, প্রফেসর ড. মো. আব্দুল মজিদসহ সবার প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্যবৃন্দকে বিশ্ববিদ্যালয়ের সকল ক্ষেত্রে সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অংশগ্রহণকারী সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। 

আপনার মন্তব্য

আলোচিত