শাবি প্রতিনিধি

২৩ অক্টোবর, ২০২০ ২০:০২

শাবিতে মৌলভীবাজার স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) অধ্যয়নরত মৌলভীবাজার জেলার ছাত্র-ছাত্রীদের সংগঠন ‘মৌলভীবাজার স্টুডেন্টস এসোসিয়েশন’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে পলিটিকাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মো. এবাদুর রহমান ময়নুল ও সাধারণ সম্পাদক হিসেবে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মনতোষ দে বাধন মনোনীত হয়েছেন।

শুক্রবার (২৩ অক্টোবর) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি হুমায়ুন সাহান ও সাধারণ সম্পাদক অনিরুদ্ধ দেব রায় অমিয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩৪ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন- সিনিয়র সহ সভাপতি শেখ জাছিম আহমদ, সিনিয়র সহ সভাপতি সৈয়দা হাফছা বেগম, সহ-সভাপতি আহমেদ ইমতিয়াজ কামাল ও নুসরাত আহমেদ মৌরি, যুগ্ম সাধারণ সম্পাদক সৌমিক দত্ত, মৃদুল দেবনাথ, মো. সাব্বির আহমেদ সৌরভ, এমরান উদ্দিন, জাহিদ এনাম চৌধুরী ও ইজাজ উদ্দিন আহমেদ, সহ-সাধারণ সম্পাদক তাহমিদ চৌধুরী ও আব্দুল আহাদ সুমন, সাংগঠনিক সম্পাদক মোমতাহিন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, মো. তোফায়েল মিয়া, ইসরাত জাহান প্রিমা ও সৈয়দ মোতাহির আল হাসান মনোনীত হয়েছেন।

এছাড়া কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে অনিক দে, সহ কোষাধ্যক্ষ শাহ ফাহিম আহমদ, স্বর্ণা দেব ও লিটন বিশ্বাস, দপ্তর সম্পাদক অভিরূপ দেব রায়, সহ-দপ্তর সম্পাদক গৌরব দে ও কেয়া চক্রবর্তী, প্রচার সম্পাদক সায়মন আহমেদ, সহ প্রচার সম্পাদক সৈয়দা নুসরাত জাহান জুথী ও কবির আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান সিপার, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ ইব্রাহিম হাসান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আশরাফ তিহাম, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক সৌমিক পাল জিসান, ছাত্রী বিষয়ক সম্পাদক রুবা খানম ও সহ ছাত্রী বিষয়ক সম্পাদক সামিয়া সাহার মনোনীত হয়েছেন।

নবগঠিত কমিটির সভাপতি মো. এবাদুর রহমান ময়নুল বলেন, “মৌলভীবাজার জেলার শিক্ষার্থীদের মধ্যে সম্প্রীতি ও সহযোগিতামূলক সম্পর্ক তৈরির লক্ষ্যে কাজ করব। আশা করি সকলের সহযোগিতায় সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে কাজ করে যেতে পারব। এজন্য সকলের সহযোগিতা চাই।”

আপনার মন্তব্য

আলোচিত