শাবি প্রতিনিধি

০৮ জানুয়ারি, ২০২১ ২১:৪০

শাবি সিইপি ফ্রেটার্নিটির ভিপি রেজাউল, সম্পাদক সরোয়ার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স (সিইপি) ফ্রেটার্নিটির নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি(ভিপি) পদে ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী মো. রেজাউল করিম ও সাধারন সম্পাদক পদে ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. সরোয়ার জামান মনোনীত হয়েছেন।

সভাপতি পদে পদাধিকার বলে মনোনীত হয়েছেন সিইপি বিভাগের প্রধান অধ্যাপক ড. আবু ইউসুফ।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে সিইপি ফ্রেটার্নিটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য পদে মনোনীত সদস্যরা হলেন, কোষাধ্যক্ষ প্রভাষক মো. দেলোয়ার হোসেন, সহ-কোষাধক্ষ মো. মশিউর রহমান তুষার, সাংগঠনিক সম্পাদক আদিল বিন ইউসুফ, সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রাব্বি, মো. আলী আজগর ও শজিদুল হক, সাংস্কৃতিক সম্পাদক মো. হাবিবুর রহমান, সহ-সাংস্কৃতিক সম্পাদক পদে রহনুমা নুরাইয়া মমু, মামুনুর রশিদ ও মসিউর রহমান সজিব, ক্রীড়া সম্পাদক মুনতাসির মামুন, সহ-ক্রীড়া সম্পাদক পদে মবিন হোসেন, মো. রিয়াজ মিয়া ও মোর্শেদা বেগম শান্তা, ডিজাইনিং এন্ড টেকনিকাল সম্পাদক পদে আবরার আব্দুল্লাহ, সহ-ডিজাইনিং এন্ড টেকনিকাল সম্পাদক মো. আফিফ আবরার ও মো. আবেদ হাসান, প্রকাশনা সম্পাদক পদে সালওয়া বিনতে কামাল, সহ-প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম মুন্না ও নাফিসা আম্মিন চৌধুরী, অফিস সম্পাদক শাওন কুমার মন্ডল, ক্যারিয়ার ডেভেলপম্যান্ট সম্পাদক অর্জন সাহা, সহ-ক্যারিয়ার ডেভেলপম্যান্ট সম্পাদক কায়সার হামিদ, মো. জাহাঙ্গীর আলম ‍ও নারী বিষয়ক সম্পাদক পদে কাশফিয়া নেহেরিন ও সহ-নারী বিষয়ক সম্পাদক পদে নোবোনিতা মন্ডল, আফিয়া হুমাইরা ও তারান্নুম জাকিয়া।

এছাড়া কার্যনির্বাহী সম্পাদক পদে এসকে সালমান আলম, মো. আজমিন নূর শাকিল, আবদুল্লাহ আল নোমান, আজহার উদ্দিন শিহাব, কাজী আবরারুল হক, সাদমান সাকিব আসিফ, ইন্দ্রিতা মহল্লনবিশ, নুসরাত নাজনীন ইভা, সাইয়েদ জান্নাতুল মাওয়া ও অকিল উদ্দিন মনোনীত হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত