সিলেটটুডে ডেস্ক

১৫ জানুয়ারি, ২০২১ ২১:২৭

মৌলভীবাজার জেলা দলকে হারালো মেট্রোপলিটন ইউনিভার্সিটি

প্রীতি ম্যাচে মৌলভীবাজার জেলা ক্রিকেট দলকে ৯ উইকেটে হারিয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি ডায়মন্ড টিম। শুক্রবার মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে ৩০ ওভারের এই প্রীতি ক্রিকেট ম্যাচটি অনুষ্ঠিত হয়।

মেট্রোপলিটন ইউনিভার্সিটি ডায়মন্ড টিমে খেলেন মেহদী (অধিনায়ক), রিজভী, তুষার, জাভেদ, গালিব, মোহন, সায়েদ, ইমরান আলী, জয়নুল, ইমরান ও রাজু। দলের টিম ম্যানেজার হিসেবে বিশ^বিদ্যালয়ের পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম ও প্রধান কোচ হিসেবে ছিলেন সহকারী পরিচালক (ক্রীড়া) রাজিন সালেহ। মৌলভীবাজার জেলা দলের পক্ষে খেলেন ফরহাদ (জুনিয়র), শাহানুর, তাজিদ, বাপ্পা, এসএম ফরহাদ, তারেক, জাভেদ, সাকিব, কামরুল, নাজিম ও অনুপ। টিম ম্যানেজার হিসেবে মিসবাহুর রহমান ও কোচ হিসেবে রাসেল আহমেদ দলের সঙ্গে ছিলেন।

প্রথমে ব্যাট করে ২৭.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৩ রান করে মৌলভীবাজার। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করে আসে এসএম ফরহাদ ও তারেকের ব্যাট থেকে। জয়নুল, ইমরান আলী, জাভেদ, গালিব ও ইমরান ২টি করে উইকেট শিকার করেন। জবাব দিতে নেমে তুষারের দুর্দান্ত ব্যাটিংয়ে মাত্র এক উইকেট হারিয়ে ৮.২ ওভারেই জয়ের বন্দরে নোঙ্গর ফেলে মেট্রোপলিটন ইউনিভার্সিটি। ৩৬ বলে ৯০ রানের বিধ্বংসী ইনিংস খেলেন তুষার। এছাড়া ১৭ বলে ২৪ রান করেন রাজু। ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার ওঠে তুষারের হাতে।

দারুণ এই জয়ের জন্য দলকে অভিনন্দন জানিয়েছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত