সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০২১ ২৩:১৬

লিডিং ইউনিভার্সিটিতে কবিতা পাঠ ও সাংস্কৃতিক সন্ধ‍্যা

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে কবিতা পাঠ ও সাংস্কৃতিক সন্ধ‍্যা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৫টায় ৫২টি ভাষায় 'মা' শব্দ লিখা শহিদ মিনার প্রাঙ্গণে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার ও ভারপ্রাপ্ত উপাচার্য বনমালী ভৌমিক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, সাদিকা জান্নাত চৌধুরী, লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন অধ‍্যাপক ড  এম রকিব উদ্দিন, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, স্থাপত‍্য বিভাগের উপদেষ্টা অধ‍্যাপক সৈয়দা জেরিনা হোসেন, শহিদ মিনারের স্থপতি লিডিং ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান স্থপতি রাজন দাস, শহিদ মিনার নির্মাণ প্রতিষ্ঠান হোমল‍্যান্ড এন্টারপ্রাইজ এর স্বত্ত্বাধিকারী মো. আক্তারুজ্জামান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

লিডিং ইউনিভার্সিটির আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (এডমিশন) মো. কাওসার হাওলাদার এবং সিএসই বিভাগের প্রভাষক কাজী জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে কবিতা আবৃত্তি এবং সংগীত পরিবেশন করেন লিডিং ইউনিভার্সিটির কালচারাল ক্লাব, জনপ্রিয় মিউজিক্যাল ব‍্যান্ড 'ব‍্যান্ড কমিউনিটি, ও 'অরফিয়াস' এবং অতিথি কবি ইমতিয়াজ সুলতান ইমরাম, কবি পিযুষ কান্তি  তালোকদার, কবি তারেশ কান্তি তালোকদার,  কবি কামাল আহমদ, কবি আতাউর রহমান বঙ্গী, কবি এম আহমদ আলী, কবি জৌতির্ময় দাশ যীসু, কবি জয়নাল আবেদীন বেগ, ফায়জুর রাহমান,  কবি জালাল উদ্দিন সরকার, কবি শহিদুল ইসলাম লিটন, কবি মো. নূরুল ইসলাম, এবং বাউল কানাইলাল সরকারসহ অন‍্যান‍্য শিল্পীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত