শাবিপ্রবি প্রতিনিধি

২৭ মার্চ, ২০২১ ১৫:৩৫

শাবির ইকোন ইনসাইডারের অনলাইন প্রতিযোগিতা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অর্থনীতি বিভাগের অফিস এটেন্ডেন্ট সঞ্জিত দাশ ব্রেইন টিউমারে আক্রান্ত। তার চিকিৎসার্থে জাতীয়ভাবে অনলাইন প্রতিযোগিতার আয়োজন করেছে বিভাগের শিক্ষার্থীদের সংগঠন 'ইকোন ইনসাইডার'।

শনিবার (২৭ মার্চ) সকালে সংগঠনটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, অর্থনীতি বিভাগের অফিস এটেন্ডেন্ট সঞ্জিত দাশ ব্রেইন টিউমারে আক্রান্ত। তার সুচিকিৎসার জন্য ইন্ডিয়া যাওয়া প্রয়োজন। এতে আনুমানিক ১৫ লাখ টাকা খরচ হবে যা তার পরিবারের পক্ষে বহন করা অসম্ভব।
তাছাড়া সঞ্জিতই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।

তাই সঞ্জিত দাশের পাশে দাঁড়াতে ইকোন ইনসাইডার জাতীয় পর্যায়ে একটি প্রতিযোগিতা মূলক অনলাইন ইভেন্ট  আয়োজন করতে যাচ্ছে। যেখানে দেশের যেকোনো বিশ্ববিদ্যালয়ের যে কোনো অনুষদের অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশ নিতে পারবেন।

এই ইভেন্টটি তিনটি সেশনে অনুষ্ঠিত হবে৷ প্রথম সেশনে থাকবে অর্থনীতি বিষয়ক সাধারণ জ্ঞান। দ্বিতীয় সেশনে থাকবে বিশ্লেষণমূলক অর্থাৎ এনালাইটিকাল প্রশ্ন। তৃতীয় সেশনে থাকবে বুক রিভিউ।

ফেসবুক ইভেন্ট Compete to Stand: Fundraising With Econ Insider এ রেজিস্ট্রেশন লিংকসহ বিস্তারিত বর্ণনা  রয়েছে। প্রতিটি সেশনের জন্য ৫০ টাকা করে  রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে। প্রতিটি সেকশনের চ্যাম্পিয়নদের জন্য রয়েছে প্রাইজ মানি ও ই-সার্টিফিকেট। তাছাড়া সেরা দশ প্রতিযোগীর জন্য রয়েছে ই-সার্টিফিকেট। ইভেন্টে অর্জিত সম্পূর্ণ অর্থ সঞ্জিত দাশের চিকিৎসার জন্য প্রদান করা হবে।

ইভেন্টে অংশগ্রহণ করার জন্য সকলকে আমন্ত্রণ জানানো হচ্ছে। মেধার লড়াইয়ে নিজেকে প্রমাণ করুন এবং সঞ্জিতদার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন।

ইভেন্ট রেজিস্ট্রেশন লিংক: https://docs.google.com/forms/d/e/1FAIpQLScEPlWOq7t_d7v6p_ZKoDQxnyN7s6-mZKq8hJNGOZEOAxFvMQ/viewform

ইকোন ইনসাইডারের সাথে যোগাযোগ করার ঠিকানা: [email protected]

আপনার মন্তব্য

আলোচিত