শাবি প্রতিনিধি

১৯ এপ্রিল, ২০২১ ২১:৫৬

শাবিপ্রবির ‘সুপা’র আলোকচিত্র প্রদর্শনী ছবি আহবান

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ফটোগ্রাফি বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি ফটোগ্রাফার্স এসোসিয়েশন’ (সুপা) চতুর্থবারের মত আয়োজন করতে যাচ্ছে ‘আন্তঃ শাবিপ্রবি আলোকচিত্র প্রদর্শনী-হিরেথ ৪’।

সোমবার (১৯ এপ্রিল) সংগঠনটির সাধারণ সভায় এ সিদ্ধান্ত হয় বলে জানান সুপা'র সাধারণ সম্পাদক প্রেম রাজ সাহা।

প্রেম রাজ সাহা বলেন, করোনা মহামারীর কারণে এবার ভার্চুয়াল গ্যালারিতে আলোকচিত্র প্রদর্শনী সম্পন্ন করা হবে। শাবিপ্রবির যে কেউ ছবি সাবমিশন করতে পারবে। এবার ছবি প্রতি রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ৩৫০ টাকা।আগামী ৫ মে পর্যন্ত সুপা’র নিজস্ব ওয়েবসাইট http://hiraeth.supasust.org এ ছবি প্রদান করা যাবে।

তিনি আরও জানান, এই আলোকচিত্র প্রদর্শনীতে অংশগ্রহণকারীদের প্রদত্ত রেজিস্ট্রেশন ফি'র টাকা অসহায় ও দুস্থ পরিবার মাঝে দেওয়া হবে।

এদিকে সংগঠনটির সাধারণসভা চলাকালে বক্তব্য রাখেন, সুপা'র বর্তমান কমিটির সাধারণ সম্পাদক প্রেম রাজ, সহ-সভাপতি মাশফিক উপল অমি, হিরেথ-৪ এর কনভেনর, মো. মশিউর রহমান, ১৫তম কমিটির সভাপতি মো. আহনাফ তাহমিদ গালিব, ১৮তম কমিটির সহ-সভাপতি তায়াবুর রশিদ চৌধুরী লিওন, ১৯তম কমিটির সভাপতি আশরাফুল বারী অভি, ২২তম কমিটির সভাপতি শাহ নেওয়াজ সায়েম, ২২তম কমিটির সাধারণ সম্পাদক নাগিব মাহফুজ প্লাবন।

সাধারণ সভা শেষে ‘আন্তঃ শাবিপ্রবি আলোকচিত্র প্রদর্শনী-হিরেথ ৪’ এর অফিশিয়াল ফেসবুক ইভেন্ট অবমুক্ত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত