শাবি প্রতিনিধি

২২ এপ্রিল, ২০২১ ২০:৫৭

শাবি ‘কিন’র খাদ্য সহায়তা পাবে সুবিধাবঞ্চিত মানুষ

করোনার দ্বিতীয় ঢেউয়ে আবারো দুর্বিষহ হয়ে উঠেছে জনজীবন। মহামারীর পরিস্থিতি বিবেচনা করে ‘কিন স্কুল’র বাচ্চাদের ও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি)অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সংগঠনের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণের বিষয়টি জানানো হয়। KIN ACTION AGAINST HUNGER 3.0’ প্রোগ্রামের আওতায় ‘কিন স্কুল’ ও সুবিধাবঞ্চিত মানুষদের সহযোগিতা করার উদ্দেশ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতবছর করোনা মহামারীর প্রকোপের মাঝেই কিন স্কুলের শিক্ষার্থী ও দেশের বিভিন্ন অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াতে ‘KIN ACTION AGAINST HUNGER: Help the children of KIN School overcome COVID-19 effects’ এবং ‘KIN ACTION AGAINST HUNGER 2.0’ প্রোগ্রাম দুটি আয়োজন করে ‘কিন’। প্রোগ্রামগুলোর মাধ্যমে দেশজুড়ে মোট ৫৯৪ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে কিন'র স্বেচ্ছাসেবীরা।

সাহায্য পাঠাতে যোগাযোগ করুণ:
বিকাশ: ০১৭২৮৯৫৫০৫৭, রকেট: ০১৮২৯১২৬৩৬৬০, DBBL একাউন্ট : AROVIN AL NAYEM, A/C no: ২০১১০৫০০১২১৭৫, যেকোনো প্রয়োজনে : ০১৬৪১৮৩০৯৬৯।

আপনার মন্তব্য

আলোচিত