সিলেটটুডে ডেস্ক

২২ মে, ২০২১ ০১:৪৬

লিডিং ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের ১০ম ব্যাচের থিসিস জুরি অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের থিসিস জুরি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ মে ২০২১) স্থাপত্য বিভাগের ১০ম ব্যাচের থিসিস জুরি জুম সেশনে ভার্চুয়ালী অনুষ্ঠিত হয়।

এতে সেশনে জোরার হিসেবে বাংলাদেশের স্থপতি ইনস্টিটিউটের প্রেসিডেন্ট স্থপতি মোবাশ্বের হোসেন, বুয়েট ও ডাম্মান বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের প্রাক্তন অধ্যাপক আবু হায়দার ইমামউদ্দিন, লিডিং বিশ্ববিদ্যালয়ের উপচার্য ড. কাজী আজিজুল মাওলা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের প্রধান ড. মুস্তাফিজুর রহমান, লিডিং ইউনিভার্সিটির   স্থাপত্য বিভাগের অধ্যাপক সৈয়দা জেরিনা হোসেন, বিভাগীয় প্রধান স্থপতি রাজন দাশ ও স্থাপত্য বিভাগের সকল শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। এছাড়া মডার্ন সাইন্স অনুষদের ডীন ড. এম. রকিব উদ্দিন উপস্থিত ছিলেন এ জুরি সেশনে। পুরো সেশনটির মোডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন স্থাপত্য বিভাগের প্রভাষক শাহ মো. হাছিন শাদ।

জুরি সেশনে সর্বমোট ১২জন শিক্ষার্থী তাদের প্রজেক্ট উপস্থাপন করে। প্রত্যেক শিক্ষার্থী প্রথমে  তাদের প্রজেক্ট প্রেজেন্টেশন দেয় এবং এরপর জোরারমন্ডলী তাদের মতামত প্রদান করেন। এর মধ্যে শিক্ষার্থী বোরহান উদ্দিনের "কামাল মাদ্রাসা কমপ্লেক্স" নামক প্রজেক্টের অনেক প্রশংসা করেন বিজ্ঞ জুরি মণ্ডলী । এই জুরি সেশনটি facebook থেকে সরাসরি সম্প্রচার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত