এনইইউবি প্রতিনিধি

০৭ জুন, ২০২১ ১৩:২২

নর্থ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্যকে এনইইউবি সোশ্যাল সার্ভিসেসের শুভেচ্ছা

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাসকে এনইইউবি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

সোমবার (৭ জুন) সকাল সাড়ে ১১ টায় এনইইউবি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সদস্যরা উপাচার্যের অফিস কক্ষে ফুলের তোড়া দিয়ে উক্ত শুভেচ্ছা জানান।
 
শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. শাহজাদা আল সাদিক, এপ্ল্যায়েড সোশিয়লজি ও সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রধান প্রফেসর মো. তানভীর আহমেদ চৌধুরী, এনইইউবি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উপদেষ্টা সহকারী অধ্যাপক মো. নাসির উদ্দিন।

সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি-আক্তরুজ্জামান সুহেদ, সাধারণ সম্পাদক মো. দিদারুল ইসলাম, হদয় কুমার দাস, সাংগঠনিক সম্পাদক সামাদ আহমেদ, কোষাধ্যক্ষ তাজবীর আহমদে চৌধুরী, আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক মাজেদ আহমেদ সামী, যোগাযোগ সম্পাদক মুনতাকিম মুবিন ইমন এবং কার্যকরী সদস্য আতিকা লাবিবা ও সৈয়দা সায়েমা বেগমসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থীবৃন্দ।

এ সময় উপাচার্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান এবং পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের সহ-কারিকুলাম কার্যক্রমের উপর গুরুত্ব দেন। তিনি বলেন ক্লাব/ সংগঠন করলে শিক্ষার্থীদের বিভিন্ন ক্ষেত্রে যোগ্য হিসেবে প্রতিষ্ঠা পেতে সহায়ক হবে। তিনি সকল শিক্ষার্থীদের সু-স্বাস্থ্য ও ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত