শাবি প্রতিনিধি

০১ জুলাই, ২০২১ ১৯:২২

শাবিপ্রবি উপাচার্যকে প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় শুভেচ্ছা জানিয়েছে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১ জুলাই ) দুপুরে উপাচার্যের কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বিনিময়কালে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, শিক্ষা গবেষণায় এ বিশ্ববিদ্যালয়কে একটি রোল মডেল হিসেবে গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি আমরা গবেষণা খাতেও উন্নয়নের ছাপ রাখতে চাই। এজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, শাবি প্রেসক্লাব আমাদের উন্নয়নকাজে সব ধরনের সহযোগিতা করে আসছে। সামনের দিন গুলোতেও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের লক্ষ্যে প্রশাসন ও প্রেসক্লাব একযোগে কাজ করবে।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ আল রাজি, যুগ্ম সম্পাদক জিএম ইমরান হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হুদা, দপ্তর সম্পাদক আব্দুল্লা আল মাসুদ, কার্যকরী সদস্য নুরুল ইসলাম রুদ্র, হাসান নাঈম, রাশেদুল হাসানসহ প্রেসক্লাবের অন্য সদস্যরা ।

এসময় শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক দিক গুলো মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে আমরা কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের যেসব সংকট আছে সেগুলোও তুলে ধরার মাধ্যমে সমাধানের পথকে সুগম করতে কাজ করছি। সামনের দিনগুলোতে সাংবাদিকরা তাদের আদর্শের জায়গা থেকে কাজ করে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত