শাবিপ্রবি প্রতিনিধি

০৯ জুলাই, ২০২১ ১৯:২৪

রোটারেক্ট ক্লাব অব শাহজালাল ইউনিভার্সিটি'র ক্লাব অ্যাসেম্বলি সম্পন্ন

দীর্ঘ তিন বছর পর পুনরায় রোটারেক্ট ক্লাব অব শাহজালাল ইউনিভার্সিটি এর ইয়ার লঞ্চিং সভা ও ক্লাব অ্যাসেম্বলি সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টায় ভার্চুয়াল প্লাটফর্ম গুগল মিট অ্যাপের মাধ্যমে অনলাইনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয়। এতে কুরআন তিলাওয়াত করেন রোটারেক্টর কামরুল ইসলাম রাফি। এরপর সম্মিলিত জাতীয় সংগীত পাঠ শেষে রোটারেক্ট পারপাস পাঠ করেন রোটারেক্টর শাওন খাঁন এবং ইয়ার প্লানিং শেয়ার করেন রোটারেক্টর তরিকুল আরেফিন প্রিয়াম।

এতে উপস্থিত ছিলেন আরসিসি স্পন্সরিং ক্লাব রোটারি ক্লাব অফ জালালাবাদের রেটারিয়ান আনহার সিকদার, রোটারেক্ট ক্লাব অফ শাহজালাল ইউনিভার্সিটি'র পাস্ট প্রেসিডেন্ট ও বিশ্ববিদ্যালয়ের এফইটি ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক মোহাম্মদ আফজাল হোসেন, পিডিআরআর রোটারিয়ান এডভোকেট হোসাইন আহমেদ সিপন, পিডিআরআর আব্দুল আহাদ, আইপিডিআরআর এডভোকেট হেদায়েত হোসেন তানভীর, ডিআরআর ইলেক্ট শরিফুল ইসলাম অপু, ডিস্ট্রিক্ট অফিসিয়াল, বিভিন্ন রোটারেক্ট ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট, আইপিপি, প্রেসিডেন্ট ও রোটারেক্ট ক্লাব অফ শাহজালাল ইউনিভার্সিটি'র সকল বোর্ড মেম্বার।

ইয়ার লঞ্চিং সভা সমাপ্ত হওয়ার পর ক্লাব এসেম্বলি পরিচালনা করেন ডিআরআর ইলেক্ট রোটারেক্টর শরিফুল ইসলাম অপু।

উল্লেখ্য, ১৯৯৪ সালের ১২ এপ্রিল রোটারেক্ট ক্লাব অফ শাহজালাল ইউনিভার্সিটি যাত্রা শুরু করে। ২০১৭ সাল পর্যন্ত সংগঠনটি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করলেও ২০১৭ ইং থেকে গত ৩ বছর এর কার্যক্রম বন্ধ থাকে। তিন বছর পর অনুষ্ঠিত এই ইয়ার লঞ্চিং সভার মধ্য দিয়ে আবারও তার কার্যক্রম শুরু করেছে।

আপনার মন্তব্য

আলোচিত