শাবিপ্রবি প্রতিনিধি

১৮ জুলাই, ২০২১ ১৫:২০

শাবিতে মাভৈঃ’র আহবায়ক কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র আবৃত্তি বিষয়ক সংগঠন মাভৈঃ আবৃত্তি সংসদের নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে বন ও পরিবেশ বিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অংকিতা দাশ গুপ্তাকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

রোববার (১৮ জুলাই) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১৭ জুলাই (শনিবার) মাভৈঃ আবৃত্তি সংসদের ২১তম কার্যকরী কমিটির পূর্ণ মেয়াদকাল শেষ হওয়ায় উক্ত কমিটি  বিলুপ্ত ঘোষণা করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। করোনা পরিস্থিতির কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় গত ১৭ জুলাই সন্ধ্যায় একটি জুম মিটিংয়ের মাধ্যমে এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

উক্ত মিটিং এ মাভৈঃয়ের ২১ তম কার্যকরী পরিষদের সকল কার্যকরী সদস্যসহ  বর্তমান ও সাবেক সদস্যরা উপস্থিত ছিলেন। পরবর্তী কার্যকরী পরিষদ ঘোষণার পূর্ব পর্যন্ত গঠনতন্ত্র অনুসারে এই আহ্বায়ক কমিটি সংগঠন এর যাবতীয় কর্মকাণ্ড পরিচালনা করবে।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন সমাজবিজ্ঞান বিভাগের অনামিকা কৈরী, বন ও পরিবেশ বিদ্যা বিভাগের নবনীতা কর্মকার, ইংরেজি বিভাগের ফাতেমা বেগম ও ব্যবসায় প্রশাসন বিভাগের রাজর্ষি ভট্টাচার্য ।

উল্লেখ্য, ‘শেকল ভাঙার ছন্দ মোরা, দেয়াল ভাঙার উচ্চারণ’ এ শ্লোগানকে ধারণ করে ১৯৯৮ সাল থেকে শাবিপ্রবিতে শুদ্ধ আবৃত্তি চর্চা করে আসছে মাভৈঃ আবৃত্তি সংসদ।

আপনার মন্তব্য

আলোচিত