সিলেটটুডে ডেস্ক

২৫ আগস্ট, ২০২১ ২০:১৫

সিকৃবি ক্যাম্পাস পরিদর্শনে ভারতীয় হাইকমিশনের প্রতিনিধি দল

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) পরিদর্শনে এসেছেন ভারতীয় হাইকমিশনের একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলের নেতৃত্ব ছিলেন ভারতীয় হাইকমিশনের সহকারী হাইকমিশনার শ্রী নীরজ জওসওয়াল।

বুধবার (২৫ আগস্ট) বেলা ১২টায় ভাইস-চ্যান্সেলর সচিবালয়ে ভারতীয় হাইকমিশনের সাথে সিকৃবি কর্তৃপক্ষের একটি শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিকৃবি জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায়, প্রতিনিধি দলটিকে ক্যাম্পাসে সংবর্ধনা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার। এ সময় আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, শিক্ষক সমিতি ও গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নেতাবৃন্দ, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা), প্রক্টরিয়াল বডি এবং প্রভোস্ট কাউন্সিলসহ উচ্চপদস্থ শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন হাইকমিশনের এইচওসি শ্রী টি.জি. রমেশ ও শ্রী এন.কে. গঙ্গোপাধ্যায় ।
সহকারী হাইকমিশনার নীরজ জওসওয়াল বলেছেন, উচ্চতর শিক্ষায় ভারত সব সময় বাংলাদেশকে সহযোগিতা করে আসছে। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাথে ভারতের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও যুগ্ম গবেষণারদ্বার উন্মুক্ত হলো। তিনি আরও বলেন, কৃষিতে বাংলাদেশের উন্নতি চোখে পড়ার মতো।

আলোচনা সভা শেষে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মতিয়ার ভারতীয় হাইকমিশনের প্রতিনিধিদলকে সমগ্র ক্যাম্পাস ঘুরিয়ে দেখান। এসময় প্রতিনিধি দলকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে উৎপাদিত কিছু জারা লেবু ও বারমাসি শিম উপহার দেয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত