সিলেটটুডে ডেস্ক

০২ সেপ্টেম্বর, ২০২১ ২৩:৫২

মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস পরিদর্শনে ইউজিসি টিম

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) একটি টিম সিলেটের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিদর্শন করেছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে শহরতলির বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস ঘুরে দেখে চার সদস্যের এ টিম।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা জানায়, বৃহস্পতিবার দুপুরে ইউজিসির টিম মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিদর্শনে আসে। বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনীয় সুযোগ-সুবিধা ও সামগ্রিক উন্নয়নে সন্তোষ প্রকাশ করেন পরিদর্শক টিমের সদস্যরা। এছাড়া মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের অধীনে ‘বিএসসি ইন সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং’ প্রোগ্রাম অনুমোদন দেয়ও ইউজিসির টিম।

পরিদর্শক টিমের আহবায়ক হিসেবে ছিলেন ইউজিসি সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ, সদস্য সচিব ইউজিসির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের সহকারী পরিচালক নূরী শাহরীন ইসলাম, বিশেষজ্ঞ সদস্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল্লাহ আল মুমিন এবং সদস্য ইউজিসির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক মো. ওমর ফারুখ।

তাদের সামনে বিশ্ববিদ্যালয়ের সার্বিক তথ্যাদি উপস্থাপন ও অবকাঠামোগত উন্নয়নের চিত্র তুলে ধরেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির রেজিস্ট্রার মুহাম্মদ এফ আর তানভীর।

আপনার মন্তব্য

আলোচিত