শাবিপ্রবি প্রতিনিধি

০৮ অক্টোবর, ২০২১ ১৩:১৪

শাবিপ্রবি কিন’র নেতৃত্বে ইফরাতুল-মোস্তাফিজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’র ১৭তম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি পদে পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী ইফরাতুল হাসান রাহিম এবং সাধারণ সম্পাদক পদে একই বর্ষের ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মো. মোস্তাফিজুর রহমানকে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সকালে সংগঠনের পক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) এক ভার্চুয়াল সভায় নব-গঠিত এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি পদে মেহেদী হাসান নিলয়, সহ-সভাপতি পদে রেজোয়ানুল হক রিজভী, সাদিয়া রহমান, নেপোলিয়ন তালুকদার, সহ-সাধারণ সম্পাদক পদে সিদ্দাতুল ইসলাম সাব্বির, যুক্ত-সম্পাদক পদে এরোভিন আল নাঈম, সাংগঠনিক সম্পাদক পদে মাহবুবা মোস্তফা সৌরভী, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মাধুর্য চাকমা, প্রচার সম্পাদক পদে শোয়াইবুর রহমান ফাইয়াজ, সহ-প্রচার সম্পাদক পদে আব্দুস সুক্কুর প্রমি, মো. নাঈম হাসান ভূইয়া, মাহামুদ মোমতাহিন সাকিব, ইনজামানুল হক ইরাম, প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. সালমান আসাদু, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সৌমান পুরকায়স্থ, মো. রেজোয়ান ইসলাম রিজভী, সহায়তা বিষয়ক সম্পাদক পদে প্রভাত চাকমা।

অর্থ সম্পাদক পদে মুনতাসির মাহমুদ তানভীর, সহ-অর্থ সম্পাদক পদে খন্দকার রিফাত মুহতাসিম, শিক্ষা সম্পাদক পদে আদিবা মালিহা, সহ-শিক্ষা সম্পাদক পদে সুদির খিসা, সৈ কি প্রু মারমা, শুভ তঞ্জংগা, শ্রীমতি সোহাগি রানী খাস্ত্রীয়, দপ্তর ও তথ্য সম্পাদক পদে মোসা. লাকি খানম, সামাজিক সচেতনতা ও প্রচারণা সম্পাদক পদে মোসাম্মাত ইসরাত জাহান রিফা এবং রক্ত সম্পাদক পদে সৈয়দ ইরফানুল হুদা, সহ-রক্ত সম্পাদক পদে মো. নাইমুল হক সোহান ও শুভ রায় সুমিত।

আপনার মন্তব্য

আলোচিত