শাবি প্রতিনিধি

১৮ অক্টোবর, ২০২১ ১৯:৪৮

সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে শাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ

সারাদেশে চলমান সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ এবং মানববন্ধন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সোমবার (১৮ অক্টোবর) বিকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন ‘বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। আর কোথাও যেন এমন ঘটনা না ঘটে তাই আমাদের সর্বদা সজাগ থাকতে হবে। যারা ধর্মকে ব্যবহার করে সাম্প্রদায়িক হামলা করছে তাদের নিমূল না করা পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় শাবিপ্রবি ছাত্রলীগ কাজ করে যাবে। আগামী নির্বাচনকে কেন্দ্র করে যারা হামলা চালাচ্ছে অচিরেই তাদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতৃবৃন্দ।

মানববন্ধনে শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, উপ দপ্তর সম্পাদক সজিবুর রহমান, উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী, সদস্য আশরাফ কামাল আরিফ, উপ গণ যোগাগোগ বিষয়ক সম্পাদক রুবেল মিয়া, উপ সমাজ সেবা সম্পাদক শাহাদাত হোসেন সীমান্ত, সাবেক সদস্য এবাদুর রহমান মঈনুল,  ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন, তারেক হালিমী, বাংলা বিভাগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব সরকার, সমাজবিজ্ঞান অনুষদের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন সরকার, সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, সমুদ্রবিজ্ঞান বিভাগের সভাপতি রিশান তন্ময়, সমাজবিজ্ঞান বিভাগের সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম মুরাদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত