নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি, ২০২২ ২০:৫০

সিকৃবি শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামীপন্থী প্যানেল জয়ী

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২২ সালের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেছেন আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ মনোনীত প্যানেল।

আগামী ২৫ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও প্রতি পদের বিপরীতে অন্য কোন প্রার্থী না লড়ায় বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১১ টায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ থেকে মনোনীত প্রার্থী এপিডেমিওলজি ও পাবলিক হেলথ বিভাগের অধ্যাপক ড. সৈয়দ সায়েম উদ্দিন আহম্মদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই প্যানেল থেকে মনোনিত মৎস্য স্বাস্থ্য ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. এম এম মাহবুব আলম। এছাড়া সহ-সভাপতি পদে কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মোঃ আশরাফুল ইসলাম, কোষাধক্ষ্য পদে মৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী, যুগ্ম সম্পাদক পদে গ্রামীণ সমাজবিজ্ঞান ও উন্নয়ন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ নাজমুল আলম টিপু, ও সদস্য পদে কৃষি তত্ত্ব ও হাওর কৃষি বিভাগের অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম, এগ্রিকালচারাল কনস্ট্রাকশন ও এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোঃ আলতাফ হোসেন, সার্জারি ও থেরিওজেনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. অনিমেষ চন্দ্র রায়, কৃষি বনায়ন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. রানা রায়, মৌলিক বিজ্ঞান ও ভাষা বিভাগের সহকারী অধ্যাপক রাহুল ভট্টাচার্য্য, এনিমেল ও ফিশ বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক দিলরুবা আফরীন নির্বাচিত হয়েছেন।

শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ বৃহস্পতিবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নবনির্বাচিত শিক্ষক নেতারা।

আপনার মন্তব্য

আলোচিত