নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারি, ২০২২ ০০:৩৮

শাবি ‘শিক্ষকের জন্যে’ ফেন্সিডিল আনতে গিয়ে আটক গার্ড

উপাচার্যের পদত্যাগের দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনের সময়ে ফেন্সিডিলসহ এক সিকিউরিটি গার্ডকে আটক করেছে শিক্ষার্থীরা।

সোমবার রাত ১১টার দিকে ওই সিকিউরিটি গার্ডকে আটক শিক্ষার্থীরা। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেয় শিক্ষার্থীরা।

জাহিদুর রহমান নামের যুবক বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউসের সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত।

শিক্ষার্থীদের হাতে ধৃত জাহিদুর রহমান জানায়, বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক তাকে ওই পার্সেল আনতে গেটে পাঠিয়েছিলেন। ওই প্যাকেটের ভেতর কী ছিল সেটা আগে থেকে সে জানত না।

ওই শিক্ষকের নাম কী- এমন প্রশ্নের জবাবে জাহিদুর কারও নাম জানাতে পারেনি। পরে গণমাধ্যমকর্মী, পুলিশ ও তিন শিক্ষার্থীর উপস্থিতিতে জাহিদুরকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের ডরমেটরিতে নিয়ে যাওয়া হলে সেখানে কাউকে পাওয়া যায়নি। পরে শিক্ষার্থীরা বিভিন্ন শিক্ষকের ছবি দেখালে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল ইসলাম মজুমদারকে শনাক্ত করে জাহিদ।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ বলেছেন, এক যুবক উপাচার্যের বাসভবনের দিকে ঢুকছিল। সে এখানকার আউট সোর্সিংয়ের সিকিউরিটি গার্ড। জাহিদুর রহমান নামে ওই সিকিউরিটি গার্ডকে ফেন্সিডিলসহ শিক্ষার্থীরা আটক করে পুলিশের হাতে দিয়েছে। ওই গার্ড জানিয়েছে, সে বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের জন্য ফেন্সিডিল আনতে গিয়েছিলো।

এ ব্যাপারে অধ্যাপক মাজহারুল ইসলাম মজুমদারের বক্তব্য জানা যায়নি। তার ফোন বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, গত বছরের এপ্রিলে অনলাইন ক্লাস চলাকালে শাবির এই শিক্ষকের ধূমপানের ছবি অনলাইনে ভাইরাল হয়েছিল। এছাড়াও বিভিন্ন ব্যাচের অনলাইন ক্লাস চলাকালে ধূমপানরত অবস্থায় তার একাধিক ছবি প্রকাশের পর ব্যাপক সমালোচনা হয়েছিল। গণমাধ্যমের কাছে সে সময় তিনি সে ছবির সত্যতাও স্বীকার করেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত