সিলেটটুডে ডেস্ক

০৪ জুন, ২০২২ ১৭:১১

মাইক্রোসফটে চাকরি পেলেন লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী

বিশ্বখ‍্যাত মাইক্রোসফট এ সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি পেয়েছেন লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং প্রোগ্রামের ছাত্র আরাফ আল জামি। শীঘ্রই তিনি মাইক্রোসফটের আয়ারল্যান্ড অফিসে যোগ দিবেন।

তার এই সাফল‍্যে তাকে অভিনন্দন জানিয়েছেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী এবং উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। এ উপলক্ষে শনিবার (০৪ জুন) বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে তাকে অভিনন্দন জানিয়ে ক্রেস্ট প্রদান করা হয়। তার এই সাফল্যে লিডিং ইউনিভার্সিটি গর্বিত এবং বিশ্ববিদ্যালয়ের সুনাম  বয়ে এনেছে।

এসময় আরাফ আল জামি তার এই সাফল্যে লিডিং ইউনিভার্সিটির অবদান এবং সহযোগিতার কথা উল্লেখ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা আরও সামনের দিকে এগিয়ে যাবে এ আশাবাদ ব‍‍্যক্ত করেন।

 এসময় লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. এম.আর. কবির, সদস্য সৈয়দ আব্দুল হাই, প্রফেসর ড. এ. এন. মেশকাত উদ্দিন, সৈয়দ আব্দুল হান্নান, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব) শায়েখুল হক চৌধুরী, রেজিস্ট্রার ড. মোহাম্মদ মোস্তাক আহমদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম.এস. রহমান পীরসহ শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় আরফ আল জামির মা বাবা এবং সহধর্মিনীও উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত