সিলেটটুডে ডেস্ক

০৬ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪৯

লিডিং ইউনিভার্সিটিতে নবনিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ফাউন্ডেশন ট্রেনিং সমাপ্ত

লিডিং ইউনিভার্সিটির নবনিয়োগপ্রাপ্ত শিক্ষকদের দুদিনব‍্যাপী ফাউন্ডেশন ট্রেনিং মঙ্গলবার (৬ অক্টোবর) সমাপ্ত হয়েছে। সমাপনি অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে সদ‍্য যোগদানকারী  দেওয়া শিক্ষকগণ তাদের অনুভূতি ব‍্যক্ত করে  সন্তুষ প্রকাশ করেন। তারা এ সেশন আয়োজন করায় লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা শিক্ষকদের অনুভূতি ও পরামর্শ শুনেন এবং এ বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।  তিনি বলেন, এ ট্রেনিং থেকে প্রাপ্ত দিকনির্দেশনা ও পরামর্শ এ বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে সহায়ক হবে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ব‍্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন ও আইকিউএসি- এর  পরিচালক ড. মো. রেজাউল করিম, অতিরিক্ত পরিচালক ড. মোহাম্মদ শাহানশাহ মোল্লা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম. এস. রহমান পীর, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মিসেস রুমপা শারমিন, সহকারি রেজিস্ট্রার মোহাম্মদ আলমগীর হোসাইন এবং রিসোর্স পারসন সাইদুর রহমান কোহিনুর উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত