শাবিপ্রবি প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৩০

শাবিতে বুলবুল মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট

চ্যাম্পিয়ন রেবেল হার্টস-রানার আপ এরিস্টক্রেট স্কোয়াড

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী বুলবুল আহমেদ গত ২৫ জুলাই ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয়। তার স্মরণে 'বুলবুল মেমোরিয়াল ফুটবল চ্যাম্পিয়নস লীগ-২২ আয়োজন করা হয়। এতে ফাইনাল খেলায় এরিস্টক্রেট স্কোয়াডকে ০-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রেবেল হার্টস।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়। ফসইনালে টিম এরিস্টক্রেট স্কোয়াডকে ০-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রেবেল হার্টস।

এছাড়া টুর্নামেন্টে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট ও ম্যান অফ দ্যা ফাইনাল মনোনীত হয়েছেন আদনান রহমান, ইমারজিং প্লেয়ার হিসেবে মেহেদী হাসান, ভ্যালুয়েবল প্লেয়ার হিসেবে নাঈম ও অমিতাভ, টপ গোল স্কোরার ইমামুল হোসেন হৃদয়, গোল অফ দ্যা টুর্নামেন্ট ফারুক সুমন, সেরা গোলকিপার হিসেবে জাকারিয়া হোসেন, বেস্ট অর্গানাইজার হিসেবে মুজাহিদ মনোনীত হয়েছেন। টুর্নামেন্টের আয়োজক হিসেবে ছিলেন লোকপ্রশাসন বিভাগের ১৪তম ব্যা, সার্বিক সহযোগিতায় ছিলেন স্পোর্টস সাস্ট।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আশরাফ সিদ্দিকী, অধ্যাপক ড. ইসমত আরা, সহকারী অধ্যাপক জোবায়দা গুলশান আরা, প্রশাসনিক কর্মকর্তা শাহাদাত হোসেন শিশির, অন্যদের মধ্যে বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত