সিলেটটুডে ডেস্ক

১৬ নভেম্বর, ২০২২ ২২:২৮

টেকসই নগরীর উন্নয়নে অংশীদার হয়ে কাজ করতে হবে: লিডিং ইউনিভার্সিটির উপাচার্য

জনস্বার্থে সিলেটের উন্নয়নে অংশীদার হয়ে  কাজ করার এবং টেকসই নগরীর উন্নয়নের সুবিধার্থে  একত্রে কাজ করার আহবান জানিয়েছেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা।

লিডিং ইউনিভার্সিটি এবং ইনস্টিটিউট অব আর্কিটেক্টস বাংলাদেশ (আইএবি) এবং ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি) এর সিলেট কেন্দ্র এর মধ্েয অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এ আহবান জানান তিনি।

সোমবার (১৪ নভেম্বর ২০২২) লিডিং ইউনিভার্সিটির বোর্ডরুমে দুই পেশাজীবী সংস্থা ইনস্টিটিউট অব আর্কিটেক্টস (আইএবি) এবং ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি) সিলেট সেন্টারের সাথে লিডিং ইউনিভার্সিটির "Professional Accreditation Evaluation" বিষয়ক মতবিনিময় সভায় আইএবি সিলেট সেন্টারের কনভেনার ও লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন স্থপতি সৈয়দা জেরিনা হোসেন, আইএবি সিলেট সেন্টারের মেম্বার সেক্রেটারি লিডিং ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের সহযোগী অধ্যাপক স্থপতি রাজন দাস, আইইবি সিলেট সেন্টারের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. জয়নাল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মো. জহির বিন আলম, আইইবি সিলেট সেন্টারের সেক্রেটারি ইঞ্জিনিয়ার মো. আব্দুল কাদির, সাব ডিভিশনাল ইঞ্জিনিয়ার (পিডিবি) মো. আরাফাত আল মজিদ ভুঁইয়া এবং লিডিং ইউনিভার্সিটির স্থাপত্য, সিভিল ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সিনিয়র শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা আইএবি এবং আইইবি নেতৃত্বকে লিডিং ইউনিভার্সিটির গ্র্যাজুয়েটদেরকে পেশাগত সহায়তা বৃদ্ধির অনুরোধ জানান।

আপনার মন্তব্য

আলোচিত