শাবিপ্রবি প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি , ২০২৩ ১৮:২৬

শাবিপ্রবির লোকপ্রশাসন বিভাগের প্রধান ড. আশরাফ সিদ্দিকী

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্বগ্রহণ করেছেন অধ্যাপক ড. মো. আশরাফ সিদ্দিকী।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ডি'তে নতুন বিভাগীয় প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

এ সময় বিদায়ী বিভাগীয় প্রধান ড. শফিকুল ইসলাম বলেন, আমাদের উদ্দেশ্য ছিল শিক্ষা ও গবেষণায় আমাদের বিভাগকে একটি আদর্শ বিভাগ হিসেবে গঠন করতে। আমি দায়িত্ব নেওয়ার পর থেকে সে লক্ষ্য নিয়ে কাজ করে গেছি। আমি আশাবাদী আমার পরবর্তী যিনি দায়িত্বে আসছেন তিনিও এ বিভাগকে এগিয়ে নিতে স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যাবেন।

নতুন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আশরাফ সিদ্দিকী বলেন, শিক্ষার্থীদের গুণগত ও সময়োপযোগী শিক্ষা নিশ্চিত করতে সকল শিক্ষকদের নিয়ে একযোগে কাজ করতে চাই। লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীদের শিক্ষা, সাংস্কৃতিক ও গবেষণায় একটি রোল মডেল হিসেবে তৈরি করে দেশ ও আন্তর্জাতিক পরিমণ্ডলে ছড়িয়ে দিতে চাই। এজন্য বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

দায়িত্ব হস্তান্তরকালে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. দিলারা রহমান, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. ফাতেমা খাতুন, অধ্যাপক ড. ইসমত আরা, সহযোগী অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনী, সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ নাসির উদ্দীন, সহকারী অধ্যাপক কানিজ ফাতেমা, সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন, সহকারী অধ্যাপক মোহাম্মদ মোস্তফা কামাল, সহকারী অধ্যাপক জোবায়দা গুলশান আরা, গণিত বিভাগের সহকারী অধ্যাপক এসএম সাইদুর রহমান ও বিভাগের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত