সিলেটটুডে ডেস্ক

২৮ ফেব্রুয়ারি , ২০২৩ ১৮:০৩

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ফেস্ট-২০২৩ এর পুরস্কার বিতরণ

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে স্পোর্টস ফেস্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি ২০২৩) বিকালে বিশ্ববিদ্যালয়ের মাঠে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন বাংলাদেশ অ‍্যাক্রেডিটেশন কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ, লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য শ্রীযুক্ত বনমালী ভৌমিক।

এসময় বাংলাদেশ অ‍্যাক্রেডিটেশন কাউন্সিলের পূর্ণকালীন সদস‍্য প্রফেসর ড. সঞ্জয় কুমার অধিকারী, প্রফেসর ড. এস. এম. কবির, পরিচালক (অ‍্যাক্রেডিটেশন) নাসির উদ্দীন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, বিশ্ববিদ্যালয়ের ব‍্যবসায় প্রশাসন অনুষদের ডিন  প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমদ, বোর্ড অব ট্রাস্টিজের সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রানা এম. লুৎফুর রহমান পীর, পরিচালক (অর্থ ও হিসাব ) মোহাম্মদ কবির আহমেদ  এবং শারীরিক শিক্ষা পরিচালক ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা মো. মাহবুবুর রহমানসহ শিক্ষক, কর্মকর্তা ও ক্লাব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাব, 'LU SPORTS FEST 2023' শিরোনামে সপ্তাহব্যাপী ক্রিকেট, ফুটবল ও ইনডোর গেইমস টুর্নামেন্টের  আয়োজন করে। সিক্স-এ-সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ দলকে পরাজিত করে  সিএসই ৫০তম ব্যাচ চ্যাম্পিয়ন হয়েছে। সিক্সে সাইড ক্রিকেট টুর্নামেন্ট এর প্লেয়ার অব দ্যা ফাইনাল হয়েছে সিএসই ৫০তম ব্যাচের আবু তালহা এবং সর্বোচ্চ রান নিয়েছে আইন বিভাগের শিক্ষার্থী বাপ্পি এবং সর্বোচ্চ উইকেট পেয়েছে একই বিভাগের শিক্ষার্থী আকাশ এবং প্লেয়ার অব দ্য ফাইনাল আবির।

LU SPORTS FEST 2023 এর সুপার সিক্স ফুটসাল (মিনিবার ফুটবল টুর্নামেন্ট) ফাইনালে 'Can’t score won’t score' দলকে ট্রাইবেকারে পরাজিত করে 'Loyals of 53rd Batch চ্যাম্পিয়ন হয়েছে। সুপার সিক্স ফুটসাল এর প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট, সর্বোচ্চ গোলদাতা এবং বেস্ট গোলরক্ষক যথাক্রমে Loyals of 53rd Batch এর  অমিও, কাউছার এবং রাফি এবং প্লেয়ার অব দ্য ফাইনাল হাসান রাফি।

এছাড়াও, LU SPORTS FEST 2023 এর ইনডোর সেগমেন্টে অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও শিক্ষিকাবৃন্দ। মোট ৫টি গেইমস এর আয়োজন করা হয়-পিলোপাসিং, লুডু, ওয়ার্ড মেমোরাইজিং, ডার্ট ও দাবা। পিলোপাসিং (শিক্ষিকা) এর চ্যাম্পিয়ন হয়েছেন পাবলিক হেলথ বিভাগের বিভাগীয় প্রধান মোছা: হালিমা বেগম। এছাড়াও, পিলো পাসিং(স্টুডেন্টস) এর চ্যাম্পিয়ন হয়েছে সামিয়া জামান। লূডুতে সামিয়া/ত্রিশা, ওয়ার্ড মেমোরাইজিংএ শাম্মি সুলতানা, ডার্টে জেসি ও দাবায় ফারিহা চ্যাম্পিয়ন হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি  সঞ্চালনায় ছিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাইয়ান সারহাদ।

আপনার মন্তব্য

আলোচিত