সিলেটটুডে ডেস্ক

০৩ মার্চ, ২০২৩ ২০:০৭

লিডিং ইউনিভার্সিটিতে “সিএসই গালা নাইট” অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের উদ্যোগে 'সিএসই গালা নাইট -২০২৩' অনুষ্ঠিত  হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) প্রথমবার সিএসই গালা নাইট অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী।

বিশেষ অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার বনমালী ভৌমিক, বোর্ড অফ ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই ও  সাদিকা জান্নাত চৌধুরী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতি হিসেবে সিএসই বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম এস রহমান পীর শুরুতে সকল অতিথিকে ধন্যবাদ জানান এবং শিক্ষার্থীরা তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

এবারের গালা নাইট লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন অনুষদের ডীন, শিক্ষক ও কর্মকর্তাসহ সিএসই বিভাগের  প্রায় সাত শতাধিক শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয় এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এই উপলক্ষে পুরো ক্যাম্পাসকে এক দৃষ্টিনন্দন সাজে সজ্জিত করা হয়। বিকাল ৫টা থেকে শুরু হয়ে এই অনুষ্ঠান রাতে সকলকে বারবিকিউ ডিনার পরিবেশনের মাধ্যমে শেষ হয়। পরিশেষে “সিএসই গালা নাইট-২০২৩” আয়োজক কমিটির আহবায়ক সিএসই বিভাগের প্রভাষক আরাফাত হাবীব কোরেশী এই অনুষ্ঠান সফলভাবে আয়োজনে কাজ করা সংশ্লিষ্ট সকল শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ এবং পৃষ্ঠপোষকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আপনার মন্তব্য

আলোচিত