শাবিপ্রবি প্রতিনিধি

১০ মার্চ, ২০২৩ ১৯:২২

সাস্ট ক্যারিয়ার ক্লাবের সভাপতি রাসেল, সাধারণ সম্পাদক রিয়াদ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম ক্যারিয়ার ভিত্তিক সংগঠন 'সাস্ট ক্যারিয়ার ক্লাব'র নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী সাকিব হাসান রাসেলকে সভাপতি এবং ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের একই বর্ষের জুবায়ের আহসান রিয়াদকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) সকালে সংগঠনের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি (প্রশাসনিক) তাহমিদ আহমেদ, সহ সভাপতি (জনসংযোগ) আমিন লস্কর ও অর্থ সম্পাদক তাহজিব ইলহাম নিলয়, স্কুল অব নলেজ ডেভেলপমেন্টের সহ-সভাপতি সায়েদা নওশিন আহমেদ, স্কুল অব নলেজ ডেভেলপমেন্টের যুগ্ম সম্পাদক মুনিয়া সুলতানা নিলা, স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর সহ-সভাপতি মো. সোহানুর রহমান, স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর যুগ্ম সম্পাদক শাফায়েত শাহেদ অর্নব।

স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্টের সহ-সভাপতি মেহেদী হাসান শাকিল, স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্টের যুগ্ম সম্পাদক চৌধুরী আবরার ফাইয়াজ নাহিয়ান, নির্বাহী সাধারণ সম্পাদক সাবরিনা আফরোজ মিতু ও সাব্বির হোসাইন নিপু, নির্বাহী অর্থ সম্পাদক নূর মোহাম্মদ রবিন, সাংগঠনিক সম্পাদক আজমাইন আব্রাসাম, অফিস সম্পাদক লাবিব ফারহান, জনসংযোগ সম্পাদক আফসানা ইসলাম শিফা, কর্পোরেট সম্পর্ক সম্পাদক মোহাম্মদ আজহারুল ইসলাম আমান, প্রকাশনা সম্পাদক সারওয়াত কাশফি কনয়, প্রচার সম্পাদক মোহাম্মদ আসাদুজ্জামান, প্রকাশক সম্পাদক শারমিন সুলতানা শিলা।

আইটি এবং ডিজাইন সম্পাদক মো. তানভীর মাহতাব, খেলাধুলা ও সাংস্কৃতিক সম্পাদক মেহেদি হাসান রজ, স্কুল অব নলেজ ডেভেলপমেন্ট এর নির্বাহী পরিচালক আশরাফুল ইসলাম, স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর নির্বাহী পরিচালক সায়েদা ফারহা তাসনিম সাদিয়া, স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্ট এর নির্বাহী পরিচালক অনব রয় দস্তিদার, সহ-সাধারণ সম্পাদক তনুশ্রী দেবনাথ, রাহাত শিপার ও সপ্নীল বড়ুয়া, সহকারী অর্থ সম্পাদক মুনিয়াহ বিনতে মিজান, সাদিকুর রহমান সৌরভ ও এস কে তানজিম জামান সুপ্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জাইমা রহমান, ইকবাল হোসেন ফারাবি ও আয়মান আওসাফ, সহকারী অফিস সম্পাদক মো. ওবায়েদ বিন সাদ, রাফিদ ইসলাম, সহকারী কর্পোরেট সম্পর্ক সম্পাদক ইমরান হোসেন ও দারীমী বড়ুয়া।

সহকারী প্রকাশনা সম্পাদক সারাহ জেরিন ও সাদিয়া খাতুন, সহকারী জনসংযোগ সম্পাদক সাদিয়া আক্তার সানি ও শামস্ তারেক, সহকারী প্রকাশন সম্পাদক ফারিহা খান নাজাহ ও সাইফুল্লাহ মোহাম্মদ সাব্বির, আইটি এবং ডিজাইন সহকারী সম্পাদক মো. ফাহিম রহমান ও মিফতাহুল জান্নাত জেসিকা, সহকারী খেলাধুলা ও সাংস্কৃতিক সম্পাদক ঈমন শাহরিয়ার ও দেওয়ান রেজা হামিদ কারজাই, স্কুল অব নলেজ ডেভেলপমেন্টের সহকারী পরিচালক ফাতিন নূর নৌশিন, মেহেরুন আফরোজ ও সুমাইয়া চৌধুরী, স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক জান্নাতুল শিমু, আব্দুর রহমান ও হুমাইয়া জাহান স্মিতা, স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্টের সহকারী পরিচালক তানিয়া তামিম, নৃপেন্দ্র বিশ্বাস ও রায়হান ইকবাল।

আপনার মন্তব্য

আলোচিত