সিলেটটুডে ডেস্ক

২৫ এপ্রিল, ২০২৩ ১৮:৫৫

আচার্য ও রাষ্ট্রপতি সাহাবুদ্দিনকে মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্যের অভিনন্দন

বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়সমূহের আচার্য হিসেবে যোগদান করায় মেট্রোপলিটন ইউনিভার্সিটি, সিলেটের পক্ষ থেকে মো. সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক।

গতকাল সোমবার (২৫ এপ্রিল) বঙ্গভবন বরাবর প্রেরিত এক অভিনন্দন বার্তায় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক বলেন, আপনার ব্যতিক্রমী নেতৃত্ব এবং উচ্চশিক্ষার প্রতি আগ্রহ ও অনুরাগ এই সুপ্রাপ্য সম্মানে স্বীকৃত এবং পুরস্কৃত হয়েছে। আপনাকে আমাদের আচার্য হিসেবে পেয়ে আমরা আনন্দিত এবং শিক্ষাদান, গবেষণা ও সংশ্লিষ্ট সকলের অংশগ্রহণে বিশ্ববিদ্যালয়ের শ্রেষ্ঠত্ব অর্জনের লক্ষ্যকে এগিয়ে নিতে আপনার নেতৃত্বে কাজ করার জন্য উন্মুখ।

অভিনন্দন বার্তায় আরও বলা হয়, মেট্রোপলিটন ইউনিভার্সিটি, সিলেটের ভাইস চ্যান্সেলর হিসেবে আমি আত্মবিশ্বাসী যে আপনার অভিজ্ঞতার ভাণ্ডার এবং দূরদর্শী নেতৃত্ব আমাদের আরও বেশি সাফল্যের অর্জন করতে সক্ষম করবে। একাডেমিক শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং অন্তর্ভুক্তির প্রতি আপনার প্রতিশ্রুতি আমাদের সকলকে উচ্চশিক্ষাকেন্দ্রিক অন্য সব অঙ্গন ও আয়োজনে শ্রেষ্ঠত্বের জন্য প্রচেষ্টা চালাতে অনুপ্রাণিত করবে।

উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক আরও বলেন, মেট্রোপলিটন ইউনিভার্সিটি আপনার সাথে যুক্ত হতে পেরে গর্বিত। আমি এবং বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরীর নেতৃত্বে ট্রাস্টি বোর্ড, উপদেষ্টা পরিষদ, সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এই শুভ মুহূর্তকে উদযাপন করতে পেরে নিজেদের গর্বিত মনে করছি। আমরা আপনার নেতৃত্বে এবং আমাদের ইউনিভার্সিটি পরিবার সার্বিক সহযোগিতায় মেট্রোপলিটন ইউনিভার্সিটিকে একটি বিশ্বমানের উচ্চশিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার জন্য কাজ করার অপেক্ষায় রয়েছি। যা একাডেমিক শ্রেষ্ঠত্বকে উৎসাহিত করবে এবং শিক্ষার্থীদের পূর্ণ সম্ভাবনা কাজে লাগিয়ে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় উপযোগী করে গড়ে তুলবে।

আপনার মন্তব্য

আলোচিত