শাবিপ্রবি প্রতিনিধি

০৫ অক্টোবর, ২০২৩ ০৯:৪৩

শাবিপ্রবি শিক্ষার্থী আরিফের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আরিফ মিয়া নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষে (২০২০-২১ সেশন) অধ্যয়নরত।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) আনুমানিক ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটছে বলে জানান প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী।

জানা যায়, আরিফ মিয়া বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে অবস্থিত এল সেইফ নামক বাসায় থাকতেন। সেখানে ভোর ৪টার দিকে আত্মহত্যা করেন তিনি। আরিফ কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার বাসিন্দা।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী বলেন, কী কারণে সে আত্মহত্যা করেছে এখনো জানা যায়নি। তবে বিভাগের শিক্ষকদের কাছে শুনেছি তার একটু মানসিক সমস্যা ছিল, এর আগেও একবার এমন ঘটনা করতে চেয়েছিল। আমরা পরিবারের সাথে কথা বলেছি, তারা সিলেট অভিমুখে রওয়ানা দিয়েছে। তাকে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

এর আগে দিবাগত রাত ১টার (আনুমানিক) দিকে আরিফ তার ফেসবুক পোস্টে লিখে—

"বিষণ্ণ রজনী, কিছু চাওয়ার নেই। কিছু পাওয়ার নেই। ছাড়তে হবে চেনা গলি, চেনা রাস্তা, চেনা জগত। দুনিয়াটা খুবই নিষ্ঠুর। দুনিয়াটা খুবই নিষ্ঠুর। এই যে প্রেম, এই যে সৌন্দর্য, এই যে শরীর। নিরর্থক।
এখানে স্রষ্টার নজর ও আসে না। সময় মেপে নিয়ম করে সূর্য-চন্দ্র জিয়িয়ে রাখে কিছু আকুল প্রাণ। জীবনটা এখানে কীটপতঙ্গের। ভালোবাসা এখানে স্থবির।"

আপনার মন্তব্য

আলোচিত