সিলেটটুডে ডেস্ক

০১ ফেব্রুয়ারি , ২০২৪ ০০:১২

গণমাধ্যম তার দায়িত্ব পালন করলে সমাজ অসঙ্গতি থেকে মুক্তি পাবে

ইমজার ফ্যামিলি ডে অনুষ্ঠানে সিলেটের মেয়র

সিলেটের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, গণমাধ্যম একটা জনপদের দর্পন। ওই সমাজে কি হওয়া উচিত কিংবা কি করা যাবে না তার দিকনির্দেশনা সমাজ পায় গণমাধ্যমের কাছ থেকে। সরকার আশা করে গণমাধ্যম তার দায়িত্ব পালন করলে সমাজ নানা অসঙ্গতি থেকে মুক্তি পাবে।

তিনি বুধবার সিলেটে টেলিভিশন সাংবাদিকদের একক সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজার) ফ্যামিলি ডে এর পুরস্কার বিতরণী ও র‌্যাফেল ড্র এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা।

বুধবার ট্রি টপ রিসোর্টে ইমজার দিনভর ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়। এসব কর্মসূচি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিতে ও সাধারণ সম্পাদক গোলজার আহমেদের পরিচালনায় অনুষ্ঠান সমুহে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি তাহমিন আহমদ, সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ, সীমান্তিকের সমন্বয়কারী  শামীম আহমদ, সীমান্তিকের পরিচালক রুহুল আমীন, ইউএস বাংলা এয়ার লাইন্সের সিলেট ইনচার্জ মোঃ হানেফ বিন হামিদ, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সদস্য ইমরান আহমদ এবং মোহন এডুকেশনস এর কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন ।

সাধারণ সভার পূর্বে সকাল থেকে ট্রি টপ রিসোর্কে ইমজার সদস্যদের পরিবার নিয়ে নানা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরবর্ততে ইমজা কার্যালয়ের হল রুমে ১৭ তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত