শাবিপ্রবি প্রতিনিধি

১০ মার্চ, ২০২৪ ১৯:৩৮

শাবিপ্রবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লোকপ্রশাসন-নৃবিজ্ঞান বিভাগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্ত:বিভাগ ছেলে-মেয়ে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এতে মেয়েদের খেলায় অর্থনীতি বিভাগকে ৯ উইকেটে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয় লোকপ্রশাসন বিভাগ।

অন্যদিকে ছেলেদের খেলায় গণিত বিভাগকে হারিয়ে টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হয় নৃবিজ্ঞান বিভাগ। গতবারও ছেলে-মেয়ে উভয় ক্ষেত্রে এই চার বিভাগ একে অপরের সাথে প্রতিযোগিতা করে।

রোববার (১০ মার্চ) সকাল ও বিকাল দুই পর্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়। পরে একই স্থানে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন। বিশেষ অতিথি হিসেবে কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য বলেন, খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখতে সহযোগিতা করে। তাই পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। সুন্দর ও সুষ্ঠুভাবে টুর্নামেন্ট শেষ করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

পুরস্কার বিতরণকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী, অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফ সিদ্দিকী, অধ্যাপক ড. ইসমত আরা, গণিত বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. মাহবুবুর রশীদ, নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. মুখলেছুর রহমান, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক কানিজ ফাতেমাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত