হাসান নাঈম, শাবিপ্রবি

২৮ এপ্রিল, ২০২৪ ১৯:৩১

১১ বছর পর শাবিপ্রবি ছাত্রলীগের কমিটি: ক্যাম্পাসে আনন্দ মিছিল

দীর্ঘ ১১ বছর পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে সংগঠনটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এ উপলক্ষে রোববার (২৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের সামনে থেকে নতুন কমিটির সভাপতি মো. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মো. সজিবুর রহমানের নেতৃত্বে এ মিছিল বের করা হয়। মিছিলটি ক্যাম্পাসের বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নতুন কমিটির সাধারণ সম্পাদক মো. সজিবুর রহমান বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক আমাদের উপর আস্থা রেখে যে মহান দায়িত্ব দিয়েছে, আমরা নিজেদের সর্বোচ্চটুকু দিয়ে অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করব। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সমুন্নত রেখে শিক্ষার্থী বান্ধব শাবিপ্রবি বিনির্মাণে নিজেকে নিয়োজিত রাখব। পরিশেষে সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে নিজেদের সোচ্চার ভূমিকা রাখার আশা ব্যক্ত করেন তিনি।

অনুভূতি জানিয়ে নতুন সভাপতি মো. খলিলুর রহমান বলেন, দীর্ঘ ১১ বছর পর শাবিপ্রবি শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে সকলের মধ্যে আনন্দ বিরাজ করছে। তিনি বলেন, শাবিপ্রবি ছাত্রলীগ সবসময় শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে ভিশন, মিশন বাস্তবায়নে কাজ করে যাবে। পাশাপাশি শাবি ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায় ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে কাজ করে যাবে।

আনন্দ মিছিলে ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মামুন শাহ, সহ-সভাপতি ফারহান রুবেল, নাজমুল হাসান, রেজাউল হক সিজার, মাইদুল ইসলাম মুরাদ, মারুফ মিয়া, টিটু মিয়া, মনসুর আলম নিরব, রাকিবুজ্জামান, আয়াজ চৌধুরী, কৌশিক আহমেদ, আইরিন লিনজা, শিমুল মিয়া, হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মিয়া, ইমামুল হোসেন হৃদয়, উজ্জ্বল মিয়া, শাহাদাৎ সীমান্ত, সাবিহা সায়মন পুষ্প, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, নূরে আলম শ্রাবণ, রাকিব, ফারহান চৌধুরী আরিয়ান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত