শাবিপ্রবি প্রতিনিধি

০২ মে, ২০২৪ ১৬:৫৮

শাবিপ্রবিতে শিকড়ের দুই দিনব্যাপী পুনর্মিলনী শুরু

এসো মিলি প্রাণের বন্ধনে, দেখা হবে শিকড়ের টানে- এই প্রতিপাদ্যকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাংস্কৃতিক বিষয়ক সংগঠন শিকড়'র পুনর্মিলনী শুরু হয়েছে।

বৃহস্পতিবার (০২ মে) দুপুরে এ উপলক্ষে একটি আনন্দ র‍্যালি বের করা হয়। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়। পরে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এসময় অতিথি হিসাবে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, বাংলা বিভাগের অধ্যাপক ড. ফারজানা সিদ্দিকাসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। এরআগে সংগঠনটির প্রাক্তন ও বর্তমান সদস্যদের মাঝে সুভিনিয়র প্যাক ও টিশার্ট বিতরণ করা হয়।

এদিকে বিকাল সাড়ে ৫টায় কেন্দ্রীয় মিলনায়তনে 'ভব সাগরের নাইয়া' পরিবেশন এবং সন্ধ্যায় সাড়ে ৬টায় সংগঠনটির অগ্রজদের স্মৃতিচারণ ও পরিবেশনা অনুষ্ঠিত হবে।

এছাড়া অনুষ্ঠানের ২য় দিন শুক্রবার (৩ মে) সকাল ১১টায় বাস্কেটবল মাঠে খেলাধুলার ইভেন্ট এবং বিকাল ৪টায় বিনোদনমূলক ইভেন্ট ও র‍্যাফেল ড্রয়ের আয়োজন করার কথা রয়েছে। এরপর সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানের প্রধান আকর্ষণ বাংলা গানের ব্যান্ড 'আভাস' সংগীত পরিবেশনা করবেন। এছাড়া ক্লাসিক্যাল সংগীত পরিবেশন করবেন বেঙ্গল ফাউন্ডেশন ও নগরনাট।

আপনার মন্তব্য

আলোচিত