সিলেটটুডে ডেস্ক

২২ মে, ২০২৪ ২৩:৩৪

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন ২৮ ডিসেম্বর

দেশের অন্যতম শীর্ষ বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন চলতি বছরের ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সিলেট শহরতলির বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল মাঠে এই সমাবর্তন অনুষ্ঠিত হবে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে এই তথ্য জানানো হয়েছে।

জনসংযোগ শাখা জানায়, মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৩য় সমাবর্তনের (৪ আগস্ট ২০১৮) পর থেকে আগামী স্প্রিং সেমিস্টারের (জুন ২০২৪) চূড়ান্ত পরীক্ষায় এবং আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য সাপ্লিমেন্টারি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা চতুর্থ সমাবর্তনে অংশ নিতে পারবেন এবং আনুষ্ঠানিকভাবে সনদ পাবেন। ৪র্থ সমাবর্তনে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে। এই সমাবর্তনে অংশগ্রহণে ইচ্ছুক গ্র্যাজুয়েটরা সরাসরি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে কিংবা ০১৭৫৭৫৩৭৭৫৪ নাম্বারে যোগাযোগ করতে পারবেন।

উল্লেখ্য, ইতোমধ্যে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৩টি সফল সমাবর্তন সম্পন্ন হয়েছে। ২০১০ সালের ২২ এপ্রিল ১ম সমাবর্তন, ২০১৫ সালের ৩১ জানুয়ারি ২য় সমাবর্তন এবং ২০১৮ সালের ৪ আগস্ট ৩য় সমাবর্তন অনুষ্ঠিত হয়। এ বছরের ২৫ জানুয়ারি শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রেরিত পত্রের মাধ্যমে জানানো হয়, বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়সমূহের চ্যান্সেলর মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন অনুষ্ঠান আয়োজনের অনুমোদন দিয়েছেন। এ পত্র পাওয়ার পরই ৪র্থ সমাবর্তন আয়োজনের প্রস্তুতি নিতে শুরু করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আপনার মন্তব্য

আলোচিত