শাবি প্রতিনিধি

১১ এপ্রিল, ২০১৬ ১৩:৪২

নতুন নেতৃত্ব পেল শাবির স্বেচ্ছাসেবী সংগঠন ‘সঞ্চালন’

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রক্তদানমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সঞ্চালন’ নতুন এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আতিয়ার রহমানকে সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের  শিক্ষার্থী জান্নাতী নাইমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার বিকেলে এক সাধারণ সভায় ২৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন সঞ্চালনের উপদেষ্টা সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক আবুল কাশেম, গণিত বিভাগের সহকারী অধ্যাপক ওমর ফারুক, সাবেক সভাপতি রতিন্দ্রনাথ, সৈকত আহম্মেদ,ফরহাদ আহম্মেদ,সহসভাপতি আনোয়ার হোসেন, রুহুল আমিনসহ প্রাক্তন ও বর্তমান সদস্যরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি ফরিদা ফিরোজ পলি ,সহ-সভাপতি রেজাউল ইসলাম চৌধুরী, নাজমুল হাসান,সহকারী সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ,সাংগঠনিক সম্পাদক মোঃ. শিব্বির আহমেদ রাফি, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,মহিলা বিষয়ক সম্পাদিকা কৃঞ্চা বিশ্বাস,সহকারী মহিলা বিষয়ক সম্পাদিকা কুহেলী রহমান ,কোষাধ্যক্ষ কাঁকন রায়, সহকারী কোষাধ্যক্ষ সারিকা তাসনিম দিবা, দপ্তর সম্পাদক হান্না বেগম প্রমা,সহকারী দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক দেবজ্যোতি পাল,সহকারী প্রচার সম্পাদক ফৌজিয়া রহমান কনক , এস.এম. আব্দুল বারী সজীব, রক্ত বিষয়ক সম্পাদক জাকিয়া মাহফুজা মৌ, সহকারী রক্ত বিষয়ক সম্পাদক তামান্না জাহান তান্নী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদুল ইসলাম হিমেল ,সহকারী তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিব হাসান রিফাত , সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আরিফা আক্তার, সহকারী সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পাপন কর। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন রিন্টু তালুকদার,মাহবুবুল আলম ইমরান,প্রিয়াঙ্কা দাস ,নুসরাত আহমেদ মৌরী প্রমুখ।

উল্লেখ্য, ‘রক্তের  প্রবাহে গড়ি আত্মার বন্ধন’ এই স্লোগানকে ধারণ করে  ২০০৯ সালের ৫ এপ্রিল যাত্রা শুরু করে বিশ্ববিদ্যালয়ের অন্যতম রক্তদানমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সঞ্চালন’। প্রতিষ্ঠার পর থেকে সাধারণ মানুষকে বিনা মূল্যে রক্ত সরবরাহের পাশাপাশি রক্তের গ্রুপ নির্ণয়, শীত বস্ত্র বিতরণ, চ্যারিটি চলচ্চিত্র প্রদর্শনীসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে সংগঠনটি।

আপনার মন্তব্য

আলোচিত