শাবি প্রতিনিধি

০৫ জুন, ২০১৬ ১৭:০৭

পুকুরে ডুবে শাবি'র এক শিক্ষার্থীর করুণ মৃত্যু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পানিতে ডুবে এক শিক্ষার্থীর করুণ মৃত্যু হয়েছে।

রবিবার (৫ জুন) দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পুকুরের পানিতে ডুবে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থীর নাম নিলয় মোহাম্মদ আজম। তিনি শাবিপ্রবির কম্পিউটারর সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ২০১২-১৩ বর্ষের  শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কুমিল্লা এবং পিতার নাম আবুল বাশার। গ্রামের বাড়ি কুমিল্লা হলেও পরিবারসহ স্থায়ীভাবে তারা চট্টগ্রামের নাসিরাবাদ আবাসিক এলাকায় থাকতেন।

প্রত্যক্ষদর্শী ও কিছু ছাত্র ওই শিক্ষার্থীকে দ্রুত রাগীব রাবেয়া মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর বিকাল সাড়ে ৩ টায় তার লাশ ক্যাম্পাসের আইআইসিটি ভবনে নিয়ে আসা হয়। পরে মৃতদেহ আবার এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার জানান, আলিফ নামে এক বন্ধুর সাথে  পুকুরে গোসলরত অবস্থায় ডুবে যায় নিলয়। পরে খোঁজাখুঁজি করে তার লাশ উদ্ধার করে রাগীব রাবেয়া মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সহকারী প্রক্টর শাকিল ভূঁইয়া জানান, এ ঘটনায় তার লাশ আইআইসিটি ভবন থেকে ফের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার বাবা মা আসলে পোস্টমর্টেমের বিষয়ে সিদ্ধান্ত হবে।

আপনার মন্তব্য

আলোচিত