শাবি প্রতিনিধি

২৬ জানুয়ারি, ২০১৭ ২২:০৬

শাবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মুর্শেদ, সম্পাদক ফেরদৌস

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন শাবি অফিসার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি-২০১৭ এর নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে বিএনপি- জামায়াতপন্থী  ‘বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী পরিষদ’ থেকে সভাপতি পদে বিজয়ী হয়েছেন অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মুর্শেদ এবং সাধারণ সম্পাদক পদে উপ-রেজিস্টার আহমদ মাহবুব ফেরদৌস। তাদের প্রাপ্ত ভোট যথাক্রমে ১০৮ এবং ১২০।

নির্বাচনে আওয়ামীপন্থী ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ’ ও বিএনপি- জামায়াতপন্থী  ‘বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী পরিষদ’ পৃথক দুইটি প্যানেলে অংশ গ্রহণ করে।

নির্বাচনে ১১ পদের মধ্যে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৬টি পদে বিএনপি-জামায়াত সমর্থিত প্রার্থীরা জয়লাভ করে সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছেন। অপরদিকে আওয়ামীপন্থীরা সহ-সাধারণ সম্পাদক এবং কোষাধ্যক্ষসহ ৫টি পদে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৮টায় অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক এবং প্রধান নির্বাচন কমিশনার মাহবুব হোসেন বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন।

নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে উপ রেজিস্টার মো: ইউনুস আলী (১০৬), সহ-সাধারণ সম্পাদক পদে সহকারী প্রশাসনিক কর্মকর্তা মো: সাইদুর রহমান ভূঁইয়া এবং কোষাধ্যক্ষ পদে সহকারী লাইব্রেরিয়ান সেবিকা সুলতানা (১০৭)।

এছাড়া ৬টি কার্যনির্বাহী পদে নির্বাচিতরা হলেন, হিসাব পরিচালক আ ন ম জয়নাল অবেদিন (১১৭), তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: জয়নাল ইসলাম চৌধুরী (১১৭), অতিরিক্ত রেজিস্টার সৈয়দ ছালিম মো: আবদুল কাদের (১১১), পরীক্ষা নিয়ন্ত্রক মো: মুজিবুর রহমান (১০৬), সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান (১০৫) এবং স্টোর অফিসার মোহাম্মদ জয়নাল আবেদীন (১০১)।

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন আবু ইউছুফ (সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক) এবং রাজীব সী (প্রশাসনিক কর্মকর্তা)।

আপনার মন্তব্য

আলোচিত