শাবি প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি , ২০১৭ ১৬:১১

শাবিতে শৈলীর সাংগঠনিক সপ্তাহ উদ্বোধন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অন্যতম সাহিত্য বিষয়ক সংগঠন শৈলীর সাংগঠনিক সপ্তাহ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সাংগঠনিক সপ্তাহ উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় সংগঠনের ট্যান্ট উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. জহির বিন আলম, সংগঠনের উপদেষ্টা ও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক সাইফ আহমদ, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শেখ নাসরিন হক, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং(সিএসই) বিভাগের প্রভাষক মো. মাহফুজুর রহমান, শৈলী শাবি শাখার আহবায়ক হেলাল হামাম, সদস্য সচিব রাজিব দাশসহ সংগঠনের সদস্যরা।

অতিথিরা বলেন, বর্তমান ভার্চুয়াল যুগে তরুণরা যখন অনলাইনে সময় নষ্ট করছে, তখন শৈলীর মননশীল ও বুদ্ধিবৃদ্ধিক কার্যক্রম তরুণদের জন্যে অনুকরণীয়। আগামীতে মুক্তচিন্তা ও মুক্তবুদ্ধি চর্চা যেন সমাজের সর্বস্তরে পৌঁছে তারা সে প্রত্যাশা ব্যক্ত করেন।

আহবায়ক হেলাল হামাম জানান, মন ও মননশীল ব্যক্তি গঠন এবং বুদ্ধিবৃত্তি চর্চার লক্ষ্য নিয়ে শৈলীর পথচলা। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত এই দেশ যাতে ধর্ম, বর্ণ নির্বিশেষে জ্ঞানের আলোয় আলোকিত হয়, শৈলী সে লক্ষ্যে কাজ করছে।

সদস্য সচিব রাজিব দাশ জানান, প্রগতির চর্চায়, জ্ঞানের আলোয় তরুণদের আলোকিত করতে কাজ করছে শৈলী। মন ও মননে রুচিশীল সাংস্কৃতিক ব্যক্তিত্ব তৈরীতে আমরা কাজ করে যাচ্ছি।

আপনার মন্তব্য

আলোচিত